‘অর্জুনের জন্যই সংসার ভেঙ্গেছে আরবাজ-মালাইকার’

বিনোদন ডেস্ক

0
121

গোয়ায় বেড়াতে গিয়ে নতুন বছর শুরু করলেন মালাইকা অরোরা। ২০১৯ সালের শেষে মালাইকা যখন বোন অমৃতা অরোরার সঙ্গে গোয়ায় উড়ে যান, তখন থেকেই শুরু হয় গুঞ্জন। প্রেমিক অর্জুনকে ছাড়াই অমৃতা এবং শাকিল লাদাকের সঙ্গে কি তাহলে এবার নতুন বছর শুরু করবেন মালাইকা?

এমন আশঙ্কার মধ্যেই ৩১ ডিসেম্বর মুম্বাই বিমানবন্দরে হাজির হন অর্জুন কাপুর।

তিনি যে ছুটির মুডে রয়েছেন তা বেশ বোঝা গেল। কিন্তু কোথায় যাচ্ছেন, সে বিষয়ে স্পষ্ট করে কোনও ইঙ্গিত দেননি।

কিন্তু নতুন বছরের শুরুতে অর্জুন-মালাইকার ভালবাসা মাখা ছবি প্রকাশ্যে আসতেই সব পরিষ্কার হয়ে গেল। বোঝা গেল একসঙ্গেই রয়েছেন দুই তারকা।

দুজনের একসঙ্গে ছবি দেখে তাদের ভক্তরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তবে কটাক্ষও চলছে অনেক। কেউ কেউ তো বেরসিকের মতো অর্জুনকে প্রেমিকা মালাইকার ছেলে বলেও দাবি করে বসলেন।

নতুন বছরের শুরুতে অর্জুনের গালে যখন গাঢ় চুম্বন এঁকে দেন মালাইকা, সেই সময় কাপুর বাড়ির ছেলেকে নিয়ে জোর সমালোচনা শুরু হয়ে যায়। কেউ বলতে শুরু করেন, অর্জুন কাপুরের জন্যই সংসার ভেঙেছে মালাইকার। তিনিই মালাইকা এবং আরবাজের বিচ্ছেদের কারণ।

অনেকে ওই ছবিতে মালাইকার ক্যাপশন নিয়ে কটাক্ষ করতে শুরু করেন। বলেন, ‘সান, স্টার, লাইট, হ্যাপিনেস’ নয় ওই ক্যাপশনে ‘সান’-এর জায়গায় হবে ‘সন’!

কেউ কেউ আবার বিবেক ওবেরয়ের সঙ্গে অর্জুন কাপুরের তুলনা করতে শুরু করেন। ভালবেসে বিবেক ওবেরয়ের ক্যারিয়ারের কী হাল হয়েছে, অর্জুন তা থেকে কোনো শিক্ষা নিচ্ছেন না কেন এমন প্রশ্নও উঠতে শুরু করে নেটিজেনদের পক্ষ থেকে।

অর্থসূচক/এমএস