এ পর্যন্ত লাশ উদ্ধার হলো ৭টি, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

0
127
Road_strike

Road_strikeনারায়ণগঞ্জের মদনগঞ্জের শান্তিনগর এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে বৃহস্পতিবার সকালে আরও একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে লাশের সংখ্যা দাঁড়ালো সাতে।

এর আগে বুধবার বিকেলে একই জায়গা থেকে প্যানেল মেয়র নজরুল ইসলাম ও অ্যাডভোকেট চন্দন সরকারসহ অপহৃত ৬ জনের লাশ উদ্ধার করে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে উদ্ধার হওয়ার পর লাশটি জাহাঙ্গিরের বলে দাবি করে স্থানীয়রা। পরে লাশটি লিটনের বলে নিশ্চিত করে তার পরিবারের সদস্যরা। লাশটি ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হয়েছে।

আজ অপহরণকারীদের বিচারের দাবিতে এখনো ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রেখেছে ক্ষুব্ধ জনগণ। এতে যাত্রীরা পড়েছে চরম দুর্ভোগে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিপুল পরিমাণ র‌্যাব, পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

এদিকে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সাইনবোর্ড এলাকায় নজরুল ইসলামের জানাজার প্রস্তুতি চলছে। দিনটি মহান মে দিবস হওয়ায় এখানে বিপুল পরিমাণ শ্রমিকের উপস্থিতি দেখা গেছে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জ এলাকার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলামসহ ৭ জনকে অপহরণ করা হয়।

অপহৃতরা হলেন, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও প্যানেল মেয়র নজরুল ইসলাম ও অ্যাডভোকেট চন্দন সরকারসহ গাড়িচালক জাহাঙ্গীর, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সংগঠনের সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সহ-সভাপতি তাজুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ডের যুবলীগকর্মী মনিরুজ্জামান স্বপন, লিটন ও তার গাড়ি চালক।