ভৈরবে স্বতন্ত্রপ্রার্থীর মনোনয়নপত্র বাতিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন
রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

ভৈরবে স্বতন্ত্রপ্রার্থীর মনোনয়নপত্র বাতিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Bhairab-Akkas Picআজ মঙ্গলবার দুপুরে ভৈরবে স্থানীয় সালাম প্লাজার একটি কক্ষে সংবাদ সম্মেলনে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) নির্বাচনী আসনের স্বতন্ত্রপ্রার্থী অ্যাড. ফখরুল আক্কাছ অভিযোগ করে বলেছেন, ক্ষমতাসীনদের ইঙ্গিতে স্থানীয় তল্পিবাহক প্রশাসন ষড়যন্ত্রমূলকভাবে তাঁর মনোনয়নপত্র বাতিল করেছে। আক্কাস  ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দুইবারের নির্বাচিত মেয়র।

তিনি তাঁর লিখিত বক্তব্যে বলেন, আমার জয় সুনিশ্চিত জেনে ভীত হয়ে নিজেদের প্রার্থীকে জয়ী করতে ক্ষমতাসীন দলের একটি চক্র স্থানীয় প্রশাসনকে দিয়ে ভয়-ভীতি দেখিয়ে আমার পক্ষে স্বাক্ষর করা দুই ব্যক্তির নারাজি আদায় করে। যা কেবল ন্যক্কারজনকই নয়, নাগরিক অধিকারের চরম লংঘন ঘটেছে।

তিনি জনগণের প্রার্থী এবং নেতা দাবি করে আরও বলেন, সময় ও সুযোগ হলে এর সঠিক জবাব দেবে ভৈরব-কুলিয়ারচরবাসী। এ সময় তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাববে জানান, এই হটকারী নির্বাচনের তফসিল বাতিল হয়ে পুনঃতফসিল হলে তিনি আবারও জনতার মতামতে প্রার্থী হবেন এবং নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হয়ে জনগণের আশা আকাঙ্খার বাস্তবায়ন ঘটাবেন।

ওই সংবাদ সম্মেলনে প্রিন্ট ও টিভি মিডিয়ার প্রতিনিধিসহ স্থানীয় বিভিন্ন সংবাদ মাধ্যমের সাংবাদিক ছাড়াও তাঁর বেশ কিছু অনুসারী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ