আইসিএসবি পুরস্কার পেয়েছে বাংলাদেশ ফাইন্যান্স

এবারও ‘আর্থিক সেবা খাতে’ পুরস্কার জিতে নিলো বাংলাদেশ ফাইন্যান্স লিমিটেড। ২০২১ সালে সেরা করপোরেট গভর্নেন্স এক্সিলেন্স’র স্বীকৃতিস্বরুপ বাংলাদেশ ফাইন্যান্সকে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড দিয়েছে ইন্সটিটিউট অব চার্টার্ড সেক্রেটারিস অব বাংলাদেশ।

শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর এক হোটেলে আয়োজিত নবম আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১৩টি ক্যাটাগরিতে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থাকে এ পুরস্কার দেয়া হয়। ‘আর্থিক সেবা খাতে’ বাংলাদেশ ফাইন্যান্সের বোর্ড কতটা নিরপেক্ষ ও শক্তিশালী, ব্যবস্থাপনায় কতটা দক্ষ ও স্বচ্ছ, আন্ত নিরীক্ষা ব্যবস্থা কী পরিমান কার্যকরী, সামাজিক দায়বদ্ধতায় কতটা নিবেদিত- ইত্যাদি বিষয় বিবেচনায় নিয়ে ব্রোঞ্জ পুরস্কারের জন্য প্রতিষ্ঠানটিকে স্বীকৃতি দেয়া হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের হাত থেকে বাংলাদেশ ফাইন্যান্সের পক্ষে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড নেন প্রতিষ্ঠানটির ভাইস-চেয়ারম্যান ইকবাল উদ্দীন আহমেদ, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কায়সার হামিদ এবং কোম্পানী সচিব মুন্সী আবু নাঈম এসিএস। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এম.এ মান্নান, বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন, বাণিজ্য সচিব তপন কান্তি ঘোষ, আইসিএসবি’র সভাপতি মো. আসাদ উল্লাহসহ অন্যরা। বাংলাদেশ ফাইন্যান্সের এমন স্বীকৃতিতে প্রতিষ্ঠানটিকে অভিনন্দন জানান আমন্ত্রিত অতিথিরা।

বিজ্ঞপ্তি

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.