মঙ্গলবার জয়পুরহাটে জামায়াতের সকাল-সন্ধ্যা হরতাল

হরতাল

hortal_1নেতাকর্মীদের ওপর গুলিবর্ষণ ও হত্যার প্রতিবাদে আগামিকাল মঙ্গলবার জয়পুরহাট জেলায় সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জেলা জামায়াত।

দলীয় সূত্র জানায়, জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার ফাঁসির প্রতিবাদে রোববার দেশব্যাপী জামায়াতে ইসলামীর ডাকা  সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে জয়পুরহাটের সদর উপজেলার হালট্রি গ্রামে নেতাকর্মীদের ওপর নির্বিচারে গুলিবর্ষণ ও হত্যার প্রতিবাদে এ হরতালের আহ্বান করা হয়েছে।।

সোমবার বিকেলে জয়পুরহাটের সদর উপজেলার তুলাটহাতিগাড়া মাঠে নিহতদের নামাজে জানাজাপূর্ব এক সমাবেশে জয়পুরহাট জেলা জামায়াতে ইসলামীর আমীর ডা. ফজলুর রহমান সাঈদ এ হরতালের ঘোষণা দেন।

এ ছাড়া হরতালের বিষয়টি সন্ধ্যায় জেলা জামায়াতের আমীর ডা. ফজলুর রহমান সাঈদ ও জেলা সেক্রেটারি অধ্যাপক নজরুল ইসলামের যৌথ নামে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি ও মোবাইল ফোনে ব্যক্তিগত যোগাযোগের  মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের অবহিত করা  হয়েছে।

উল্লেখ্য, রোববারের সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে বিকেলে জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের হালট্রি গ্রামে জামায়াত-শিবিরের নেতাকর্মী ও সমর্থকদের সাথে আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৩জন নিহত ও অন্তত: ১০জন আহতের ঘটনা ঘটেছিল।

এআর