এরশাদকে মুখে থুতু মারবে জনগণ: কর্ণেল অলি

Ali Ahmed

Ali Ahmedআওয়ামী লীগের নৌকায় চড়ে সংসদীয় পদ ভোগ করলে জনগণ এরশাদকে জুতা মারার সাথে সাথে মুখে থুতুও মারবে বলে জানালেন এলডিপির সভাপতি কর্ণেল অলি আহমদ বীর বিক্রম। সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এরশাদকে উদ্দেশ্য করে অলি আহমদ বলেন, আপনি যদি হাসিনার পাল্লায় পড়ে সংসদীয় পদ লাভ করেও তা বর্জন না করেন তাহলে জনগণ আপনাকে ধিক্কার দিবে। আর তখন এ দেশের মানুষের কাছে স্পষ্ট হয়ে যাবে যে, র‌্যাবের হাতে আটক আসলে আপনারই সাজানো নাটক। কারণ ইতোমধ্যে আপনার আর রওশন এরশাদের ভূমিকা নিয়ে জনমনে ঘৃণার উদ্ভব হয়েছে।

এ সময় তিনি আরও বলেন, এখনও সময় আছে স্বৈরতান্ত্রিক আওয়ামী লীগকে ছেড়ে চলে আসেন। আর যদি এর ব্যত্যয় ঘটান, তাহলে তার অশুভ ফল আপনাকেই ভোগ করতে হবে। মনে রাখবেন কথিত সর্বদলীয় সরকারের অধীনের নির্বাচনে অংশ গ্রহণ করলে জনগণের জুতার ঢিলের সাথে সাথে থুথুও খাবেন আপনি।

সরকারকে উদ্দেশ্য করে অলি আহমেদ বলেন, অনতিবিলম্বে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের দাবি মেনে নিয়ে পদত্যাগ করুন। অন্যথায় সময়মত আপনাদেরকে এর সমীচীন জবাব দেওয়া হবে।

সভাপতির বক্তব্যে বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান বলেন, প্রধানমন্ত্রী ১৫৪টি আসনে বিনা পতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করে তিনি গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছেন। জনআদালতে আপনাকেও হাজির করা হবে। এদেশের মানুষ আপনাকে রেহাই দিবে না।

বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জমান দুদু, ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবীর খোকন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য হেলেন জেরিন খান প্রমুখ।

জেইউ/এএস