বন্ধুত্ব বটে !

amiir-salman

amiir-salmanএই কিছুদিন আগেই শোনা গিয়েছিল আমির-শাহরুখের সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। কিন্তু এরই সূত্র ধরে যে আমির-সালমানের সম্পর্কে বরফ জমতে শুরু করবে তা আর কে জানতো! মাত্র এক সপ্তাহ আগে তুমুল উৎসাহ নিয়ে সালমান আমিরের ধুম থ্রি-র প্রচারণায় সহযোগিতা করেছেন। এদিকে, আমিরও সালমানের জয় হো-র প্রচারণায় অংশগ্রহণের ঘোষণা দিয়ে রেখেছেন। এই সহযোগিতা-ঘোষণার সাতদিনও না পেরুতেই দু’জন আবার রেষারেষিতে জড়িয়ে পড়েছেন !  সত্য সেলুকাস, কি বিচিত্র এই বলিউড-বন্ধুত্ব !

সালমানকে প্রকাশ্যে কটাক্ষ করে আমির বলেছেন, আমার চোখে সালমান খুব অভদ্র আর অবিচেক একজন মানুষ। এতগুলো বছরে তার সঙ্গে যখনই আমার দেখা হয়েছে, আমি ওর সঙ্গে ভদ্র ব্যবহার করেছি। এড়িয়ে যাওয়ার চেষ্টা থেকেই এই ভদ্রতা দেখিয়ে এসেছি বলতে পারেন।

‘আন্দাজ আপনা আপনা’ মুভিতে সালমানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে বলতে গিয়ে আমির বলেন, সে শ্যুটিংয়ে এসেই বেল্টটাকে কয়েকবার ঝাঁকাতো, তারপর শার্টের মধ্যে ওর গগলসটা রাখত, তারপর সবাই ওকে নিয়ে চিত্কার করত। আসলে ওর মত স্টারডম আমার নেই।

কফি উইথ করন অনুষ্ঠানে এসব কথা বলেন আমির খান। এই শোতে আমির এও জানান, জীবনের কঠিন সময়ে সালমান আমাকে দারুণ সাহায্য করেছে। স্ত্রী রীনার সঙ্গে বিচ্ছেদের পর সালমান আমাকে নানাভাবে সাহায্য করে। সেই সময় দুজনে মিলে প্রচুর ড্রিংকসও করতাম।

তবে কেবল বলিউডের ব্যাচেলরই আমিরকে সাহায্য করেছেন, মিস্টার পারফেক্টশেনিস্ট করেন নি; ব্যাপারটা মোটেই সেরকম নয়। সালমানের দুঃসময়ে আমিরও তার পাশে ছিলেন বলে জানিয়েছেন গতকাল।