সাতক্ষীরায় যৌথ বাহিনীর অভিযানে নিহত ৫

sathkhira hortal

sathkhiraসাতক্ষীরার বিভিন্ন স্থানে জামায়াত-শিবির ও বিএনপি কর্মীদের ধরতে রাতভর অভিযান চালানোর সময় যৌথ বাহিনীর সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে বলে জানা গেছে। নিহতদের তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- দেবহাটার পাকিস্তান পাড়ার আবদুর রউফ (৩২), সদর উপজেলার সাতানি গ্রামের আব্দুল আহাদের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৫) ও রিয়াজুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত দুইটার দিকে সাতক্ষীরার বিভিন্ন এলাকায় অভিযানে নামে যৌথবাহিনী। ভোর সাড়ে চারটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়িতে জামায়াত-শিবিরের কর্মীরা যৌথবাহিনীর ওপর হামলা চালায়। এ সময় তারা যৌথবাহিনীর সদস্যদের লক্ষ্য করে ককটেল, বোমা ও ইটপাটকেল ছোড়ে। এ সময় যৌথবাহিনী গুলি ছোড়লে এতে আগরদাড়ি এলাকার সাতানি গ্রামের জাহাঙ্গীর হোসেন (২৫) নিহত হয়।

এদিকে সদর উপজেলার পদ্মশাঁখরা এলাকায় রাত দুইটার দিকে অভিযানে যায়যৌথবাহিনীর অপর একটি দল। সেখানেও জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা যৌথবাহিনীর সদস্যদের ওপর হামলা চালায়। কিন্তু যৌথবাহিনীর পাল্টা আক্রমনে দুজন নিহত হয়।

দেবহাটা উপজেলার সখীপুর এলাকায় রাত চারটার দিকে অভিযানে যায় যৌথবাহিনী। সখীপুর বলফিল্ড এলাকায় পৌঁছলে একইভাবে যৌথবাহিনীর ওপর হামলা চালায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এ সময় যৌথবাহিনীর গুলিতে পাকিস্তানপাড়ার আবদুর রউফ (৩২) ও রিয়াজুল ইসলাম (৩৫) নিহত হয়।