ইসলামী ব্যাংক খুলনা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

অর্থসূচক ডেস্ক

0
72

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের খুলনা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার খুলনার দৌলতপুর শাখা প্রাঙ্গণে এটি অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, ও মো. আব্দুল জব্বার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও খুলনা জোনপ্রধান মো. মাকসুদুর রহমান। সম্মেলনে খুলনা জোনের ২১টি শাখার প্রধানসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারি উপস্থিত ছিলেন।

মো. মাহবুব উল আলম বলেন, আগস্ট বাঙ্গালী জাতির জন্য শোকাবহ মাস। এ মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে শাহাদাত বরণ করেন। তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করেন।

তিনি বলেন, ইসলামী ব্যাংক মানুষের আর্থিক অবস্থার উন্নয়নের মাধ্যমে দেশের উন্নয়নে কাজ করছে। মানুষের জন্য কল্যাণমুলক খাতসমূহে বিনিয়োগের মাধ্যমে দেশের প্রতিটি মানুষের কাছে ইসলামী ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য তিনি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

অর্থসূচক/কেএসআর