সব ম্যাচ কলম্বোতে হোক, শর্ত বিসিবির

অর্থসূচক ডেস্ক

0
52

শ্রীলঙ্কা সফর নিয়ে বেশ কিছু দিন ধরেই দ্বিধাদ্বন্দ্বে আছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার লঙ্কান সফর ইস্যুতে নতুন তথ্য জানালেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। সম্পূর্ণ ওয়ানডে সিরিজটি একটি ভেন্যুতে খেলতে চায় বাংলাদেশ, লঙ্কান বোর্ডের কাছে এই শর্ত রেখেছে বিসিবি।

গত এপ্রিলে বোমা হামলায় শ্রীলঙ্কায় তিন শতাধিক মানুষের মৃত্যু হয়েছে। যে কারণে বিশ্বকাপের পরপরই হতে যাওয়া শ্রীলঙ্কা সফর নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছে বাংলাদেশ। চার সদস্যের নিরাপত্তা কমিটিও শ্রীলঙ্কায় পাঠিয়েছে বিসিবি।

কমিটির রিপোর্ট ইতোমধ্যে বিসিবির হাতে এসে পৌঁছেছে। তবে এখন পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বোর্ড, জানিয়েছেন জালাল ইউনুস। তাঁর চাওয়া, সম্পূর্ণ সিরিজটি কলম্বোতে আয়োজন করা হোক।

সাংবাদিকদের জালাল ইউনুস বলেন, আমরা রিপোর্টটি পেয়েছি। কিন্তু এখন পর্যন্ত আমরা কিছু চূড়ান্ত করিনি। আমাদের আরও কিছু পর্যবেক্ষণ রয়েছে। আমি একটি ভেন্যুতেই সব ম্যাচ খেলেতে চাচ্ছি। বিসিবি সভাপতি, প্রধান নির্বাহীরা এখন লন্ডনে অবস্থান করছেন। আমরা এই বিষয়ে শীঘ্রই সিদ্ধান্ত জানাবো।

যদি পরিকল্পনা বাস্তবায়ন হয় তাহলে আগামী ২৫ জুলাই প্রথম ওয়ানডে খেলবে দুই দল। তিন ম্যাচ সিরিজের বাকি দুটি ম্যাচ যথাক্রমে ২৭ এবং ২৯ জুলাই অনুষ্ঠিত হবে।

অর্থসূচকব/এএইচআর