ম্যানচেষ্টার ইউনাইটেডকে ঢেলে সাজানো হবে: ডেভিড ময়েস

0
79
davidmoyes

davidmoyesম্যানচেষ্টার ইউনাইটেডকে আবারও ঢেলে সাজানো হবে। গতকাল ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে থাকা এভারটনের কাছে ২-০ গোলে হেরে যাওয়ার পর এমন আভাসই দিয়েছেন কোচ ডেভিড ময়েস।

চলতি প্রিমিয়ার লিগে এরই মধ্যে ১১টি ম্যাচে পরাজিত হয়েছে ময়েসের শিষ্যরা। তাই আসছে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ নাও পেতে পারে ম্যানচেষ্টার ইউনাইটেড। যদি এমনটা হয় তাহলে তা হবে ম্যানইউ সমর্থকদের জন্য সবচেয়ে বড় দু:সংবাদ। গতবারের চ্যাম্পিয়নরা চার ম্যাচ বাকি থাকতেই পয়েন্ট টেবিলের সাত নম্বর স্থানে অবস্থান করছে।

গতকালের ম্যাচে হারার পর ময়েস বলেছেন, আমি মনে করি এটা সকলেই জানে যে, আমরা একটি পরিবর্তনের দিকে এগুচ্ছি এবং ভিন্ন কিছু করতে যাচ্ছি। আমরা আবারও পুনর্গঠিত হচ্ছি।

তিনি আরও বলেন, আমি বুঝতে পারছি যে খেলাটা কোনোভাবেই ভালো হয়নি যেটা আরও ভালো হওয়া উচিত ছিল।

গুডিসন পার্কে সাবেক শিষ্যদের কাছে হেরে যাওয়াটা ময়েসের জন্য সত্যিই হতাশাজনক। কারণ তিনি এখানে ১১ বছর কাটিয়ে গেছেন। তাই গতকাল এভারটন সমর্থকরা তাকে মিশ্র অভ্যর্থনাও জানায়।

বিবিসি রেডিওর কাছে এক সাক্ষাতকারে ময়েস বলেন, এটা নিশ্চিত যে, আমি কোনোভাবেই খেলার ফলাফলে সন্তুষ্ট হতে পারছি না। আমি বলতে চাই যে, আমি আমার কাজে যথেষ্ট মনোযোগী ছিলাম কিন্তু সেভাবে এর প্রতিদান পাইনি। আমরা আমাদের যোগ্য খেলাটা খেলতে পারিনি। তাই আমাদেরকে ২-০ গোলে হারতে হয়েছে।

ময়েস এভারটনের খেলোয়াড়দের প্রশংসা করে বলেন, তাদের রক্ষণভাগের খেলোয়াড়রা অনেক ভালো খেলেছে এবং তারা বারবার পাল্টা আক্রমণের মাধ্যমে আমাদের গোলপোস্টে আঘাত হেনেছে।

এআরএস