কুড়িগ্রামে হরতালের সমর্থনে জামায়াত-শিবিরের মিছিল
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রংপুর

কুড়িগ্রামে হরতালের সমর্থনে জামায়াত-শিবিরের মিছিল

Kurigram Jamayat hartalজামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার ফাঁসির প্রতিবাদে জামায়াতের ডাকা সকাল সন্ধা হরতালের সমর্থনে কুড়িগ্রাম জেলা জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির মিছিল বের করে।
রোববার সকাল ৮টা থেকে জামায়াতের জেলা সেক্রেটারি মাওলানা আব্দুল মতিন ফারুকীর নেতৃত্বে কুড়িগ্রামের পাটেশ্বরী এলাকায় মিছিল করে। অন্যদিকে শিবিরের জেলা সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম জুয়েলের নেতৃত্বে যতিনের হাট এবং শহর আমীর আব্দুস সবুর খানের নেতৃত্বে কুড়িগ্রাম সুপার মার্কেট থেকে জিয়া বাজারসহ গুরুত্বপূর্ণ সড়কে  মিছিল ও অবরোধ করে জামায়াত-শিবির।
মিছিল ও অবরোধ পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন জামায়াতের জেলা অফিস সেক্রেটারি মাও. নিজাম উদ্দিন, শহর সেক্রেটারি অ্যাড. ইয়াসিন আলী, শিবির জেলা সেক্রেটারি রাশেদুল ইসলাম রোমান, অ্যাড.তাজুল ইসলাম, মাও.শহিদুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন- কাদের মোল্লার ফাঁসি, মিছিলে গুলি, গ্রেপ্তার করে ইসলামী আন্দোলন বন্ধ করা যায়নি আর যাবেও না।  বক্তারা প্রহসনের বিচার ব্যবস্থা বাদ দিয়ে জামায়াতের শীর্ষ নেতাদের মুক্তির ব্যবস্থা এবং নিরপেক্ষ সরকারের মাধ্যমে সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।

এআর

এই বিভাগের আরো সংবাদ