বাংলাদেশের বোলারদের প্রশংসায় ভাসিয়েছেন হোপ

অর্থসূচক ডেস্ক

0
35

ভালো অবস্থানে থেকেও স্কোরবোর্ডে যথেষ্ট রান যোগ করতে পারেনি উইন্ডিজরা। ক্যারিয়ারের ষষ্ঠ সেঞ্চুরি তুলে নিয়েও পরাজিত দলের সদস্য হিসেবে মাঠ ছাড়তে হয়েছে সহ-অধিনায়ক শাই হোপকে। ম্যাচ হারলেও বাংলাদেশের বোলারদের প্রশংসায় ভাসিয়েছেন এই সেঞ্চুরিয়ান।

ইনিংসের ৪০তম ওভারে ২ উইকেটে ১৯৭ রান ছিল উইন্ডিজদের। এরপরই দারুন বোলিং করে টাইগারদের ম্যাচে ফেরানোর পাশাপাশি উইন্ডিজদের মাত্র ২৬১ রানে আটকে দেয় বাংলাদেশের বোলাররা। শেষ ১০ ওভারে ৭ উইকেট মাত্র ৬৪ রান যোগ করতে সক্ষম হয় ক্যারিবিয়ানরা। তাই ডেথ ওভারে বাংলাদেশের বোলিং মনে ধরেছে শেই হোপের।

এছাড়া ইনিংসের শুরুতেও তাঁরা (বাংলাদেশ) ভালো বোলিং করেছে জানিয়ে হোপ বলেন, হ্যাঁ, রান যথেষ্ট হয়নি। শুরুটা সহজ ছিল না। বাংলাদেশি বোলাররা ভালো বল করেছে, স্ট্যাম্প তাক করে বল করেছে ওরা। রান করা সহজ ছিল না। যেটা বললাম, আমাদের স্কোর যথেষ্ট ছিল না। আমি শুধু চেষ্টা করছি, দলের জন্য যত বেশি রান করা যায়।

এই নিয়ে পর পর দুই ম্যাচে সেঞ্চুরি হাঁকিয়েছেন শাই হোপ। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপখকে খেলেছেন ১৭০ রানের ইনিংস আর গতকাল বাংলাদেশের বিপক্ষে করেছেন ১০৯ রান। সব মিলিয়ে দারুণ ফর্মে আছেন এই ক্যারিবিয়ান।

অর্থসূচক/এএইচআর