৩৬ কোম্পানির ইপিএস এসেছে

পুঁজিবাজার ডেস্ক

0
54

আজ ৩০ এপ্রিল, মঙ্গলবার পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রায় ৮০ কোম্পানির পরিচালনা পর্ষদের সভা ছিল। এসব সভার বেশির ভাগই ছিল সর্বশেস প্রান্তিকের আর্থিক প্রতিবেদন সংক্রান্ত। ইতোমধ্যে ৩৬ কোম্পানির প্রতিবেদন ও শেয়ার প্রতি আয় বা ইপিএস জানা গেছে। কোম্পানিগুলো হচ্ছে-  মুন্নু জুট স্ট্যাফলার্স, প্যাসিফিক ডেনিমস, এসকে ট্রিমস, লিন্ডে বিডি, রিজেন্ট টেক্সটাইল, এপেক্স ট্যানারি, সায়হাম কটন, মুন্নু সিরামিক, ইন্ট্রাকো, ভিএফএস থ্রেড, শাশা ডেনিমস

কাশেম ইন্ডাস্ট্রিজ, আরডি ফুড, বিডিকম অনলাইন, ইমাম বাটন, ফার কেমিক্যাল, স্ট্যান্ডার্ড সিরামিক, সাফকো স্পিনিং, কোহিনূর কেমিক্যাল, প্রাইম টেক্সটাইল, এনভয় টেক্সটাইলস, সাভার রিফ্যাক্টরিজ, তাল্লু স্পিনিং, এপেক্স ফুডস, এপেক্স স্পিনিং, ইন্দো-বাংলা ফার্মা, আইসিবি ইসলামী ব্যাংক, সালভো কেমিক্যাল, এমএল ডায়িং, ইউনাইটেড পাওয়ার, ওরিয়ন ইনফিউশন, দেশ গার্মেন্টস, লিগ্যাসি ফুটওয়্যার, সামিট অ্যালায়েন্স পোর্ট, ওরিয়ন ফার্মা, শেফার্ড ইন্ডাস্ট্রিজ।

financial-statements-1

 

মুন্নু জুট স্ট্যাফলার্স

পুঁজিবাজারে তালিকাভুক্ত মুন্নু জুট স্ট্যাফলার্স  লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা  ৪৩ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৫ টাকা ৭০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ৯৫ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৫৪ পয়সা।

প্যাসিফিক ডেনিমস

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্যাসিফিক ডেনিমস লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৮ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ১৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৭৬ পয়সা।

এসকে ট্রিমস

পুঁজিবাজারে তালিকাভুক্ত এসকে ট্রিমস অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২১ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৬ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ৫৮ পয়সা।

লিন্ডে বিডি

পুঁজিবাজারে তালিকাভুক্ত লিন্ডে বিডির  প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ২৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৭ টাকা ৪৫ পয়সা।

কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩১২ টাকা ২৫ পয়সা।

রিজেন্ট টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত রিজেন্ট টেক্সটাইলের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৭ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৮৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩০ টাকা ২ পয়সা।

এপেক্স ট্যানারি

পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স ট্যানারির তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৭ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৬৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৭ পয়সা।

কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৮ টাকা ১৩ পয়সা।

সায়হাম কটন

পুঁজিবাজারে তালিকাভুক্ত সায়হাম কটন মিলস লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২০ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৯০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৩ পয়সা।

কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২ টাকা ৫৯ পয়সা।

মুন্নু সিরামিক

পুঁজিবাজারে তালিকাভুক্ত মুন্নু সিরামিকের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩০ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৬ টাকা ৪৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৬ টাকা ৮০ পয়সা।

ইন্ট্রাকো

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইন্ট্রাকো রি-ফুয়েলিং তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৪ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৭ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ৭৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৬ পয়সা। কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৫০ পয়সা।

ভিএফএস থ্রেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিএফএস থ্রেড ডাইং লিমিটেড তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয়ন (ইপিএস) হয়েছে ৬৭ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬৫ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৮১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩২ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮ টাকা ৩৩ পয়সা।

শাশা ডেনিমস

পুঁজিবাজারে তালিকাভুক্ত শাশা ডেনিমসের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১ টাকা ১৬ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৩ টাকা ৭৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৪১ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৮ টাকা ৭৯ পয়সা।

কাশেম ইন্ডাস্ট্রিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত কাশেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩০ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৫৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩২ টাকা ৯৩ পয়সা।

আরডি ফুড

পুঁজিবাজারে তালিকাভুক্ত আরডি ফুডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৭ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৪১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৪৭ পয়সা।

কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ২১ পয়সা।

বিডিকম অনলাইন

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিডিকম অনলাইন তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৬০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৮ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৪৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫ টাকা ৭১ পয়সা।

ইমাম বাটন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইমাম বাটনের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৭ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৩ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির লোকসান হয়েছে ২৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৫ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫ টাকা ৫২ পয়সা।

ফার কেমিক্যাল

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ফার কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩০পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৪ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৯৮পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪ টাকা ৯২ পয়সা।

স্ট্যান্ডার্ড সিরামিক

পুঁজিবাজারে তালিকাভুক্ত স্ট্যান্ডার্ড সিরামিক ইন্ডাস্ট্রিজ  লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭২পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৭৮ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৫২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৪ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬ টাকা ৩৪ পয়সা।

সাফকো স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত সাফকো স্পিনিংয়ের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১১ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির কনসলিডেটেড ইপিএস হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৭৮ পয়সা।

কোহিনূর কেমিক্যাল

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোহিনূর কেমিক্যাল তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৩৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২ টাকা ৯ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৭ টাকা ২৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৬ টাকা ৩৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৯ টাকা ২৯ পয়সা।

প্রাইম টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৬ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৬৯পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৩ পয়সা।

কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৮ টাকা ৫৪ পয়সা।

এনভয় টেক্সটাইলস

পুঁজিবাজারে তালিকাভুক্ত এনভয় টেক্সটাইলস লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৭ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ৬০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৪১ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৮ টাকা ৮৪ পয়সা।

সাভার রিফ্যাক্টরিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত সাভার রিফ্যাক্টরিজের  তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৩ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির লোকসান হয়েছে ৯০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৬ পয়সা।

কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪ টাকা ২৭ পয়সা।

তাল্লু স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত তাল্লু স্পিনিংয়ের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৫ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৮৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৬ পয়সা।

কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ১২ পয়সা।

এপেক্স ফুডস

পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স ফুডস লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৫৮ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৪৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২১ টাকা ৭৪ পয়সা।

এপেক্স স্পিনিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত  এপেক্স স্পিনিং এন্ড নিটিং লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৮৮ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ২ টাকা ১৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১৯ পয়সা।

কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৪ টাকা ৩২ পয়সা।

ইন্দো-বাংলা ফার্মা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইন্দো-বাংলা ফার্মা তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৫ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ২ পয়সা। কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৩ টাকা ১৬ পয়সা।

আইসিবি ইসলামী ব্যাংক

পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেডের প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৬ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ১৩ পয়সা।

কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) দায় হয়েছে ১৬ টাকা ৬৩ পয়সা।

সালভো কেমিক্যাল

পুঁজিবাজারে তালিকাভুক্ত সালভো কেমিক্যালের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৬ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৫৭ পয়সা।

কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১ টাকা ৯৪ পয়সা।

এমএল ডায়িং

পুঁজিবাজারে তালিকাভুক্ত এম এল ডাইং লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৩ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৯০ পয়সা।

কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ২৮ পয়সা।

ইউনাইটেড পাওয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির লিমিটেডের মার্চ, ১৯ শেষে তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, ৯ মাসে কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২  টাকা ৮৮ পয়সা এবং একক ভাবে ইপিএস হয়েছে ৭ টাকা ৭৯ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৬  টাকা ২৯ পয়সা এবং এককভাবে ৩৪ টাকা ২৯ পয়সা।

ওরিয়ন ইনফিউশন

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওরিয়ন ইনফিউশন তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ২৪ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৪২ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১ টাকা ৩ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা ৩২ পয়সা।

দেশ গার্মেন্টস

পুঁজিবাজারে তালিকাভুক্ত দেশ গার্মেন্টস লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ৪ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১ টাকা ১৫ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ১ টাকা ৭৯ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ৭৫ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২০ টাকা ৬৫ পয়সা।

লিগ্যাসি ফুটওয়্যার

পুঁজিবাজারে তালিকাভুক্ত লিগ্যাসি ফুটওয়্যার তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৬০ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৮ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৪ টাকা ৯৫ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা। কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯ টাকা ২৯ পয়সা।

সামিট অ্যালায়েন্স পোর্ট

পুঁজিবাজারে তালিকাভুক্ত সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেড মার্চ, ১৯ শেষে তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৪৯ পয়সা। কোম্পানির কনসলিডেটেড শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩ টাকা ৭৫ পয়সা।

ওরিয়ন ফার্মা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওরিয়ন ফার্মা তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির সমন্বিত  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৫ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৬৯ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ২ টাকা ৭৬ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৩ টাকা ১ পয়সা। কোম্পানির সমন্বিত শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৪ টাকা ২৯ পয়সা (including revolution) ।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ

পুঁজিবাজারে তালিকাভুক্ত শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ,১৯) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। তথ্যমতে, আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২১ পয়সা। আগের বছর একই সময়ে ছিল ৩৫ পয়সা।

৯ মাসে (জুলাই’১৮-মার্চ’১৯) কোম্পানির ইপিএস হয়েছে ৮৪ পয়সা। আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৭৭ পয়সা।কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৭ টাকা ৪৭ পয়সা।