মেলায় অ্যাকাউন্ট খুললে ৭৫% ছাড় দিচ্ছে জনতা ক্যাপিটাল

নিজস্ব প্রতিবেদক

0
168

দেশের প্রথম অনলাইন বিজনেস নিউজপোর্টাল অর্থসূচক আয়োজিত ক্যাপিটাল মার্কেট এক্সপো-২০১৯-এ একাউন্ট খোলায় ৭৫ শতাংশ ছাড় দিচ্ছে জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। এছাড়া শেয়ার বাজার মেলা উপলক্ষে একাউন্ট খোলার পর ৫০ শতাংশ লোন পাওয়ার সুযোগ থাকছে।

রাজধানীর সেগুনবাগিচায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা ভবনে অর্থসূচক-এর উদ্যোগে চতুর্থ বারের মত আয়োজিত ক্যাপিটাল মার্কেট এক্সপো- ২০১৯’র দ্বিতীয় দিন আজ শুক্রবার কথা হয় মেলায় প্রতিষ্ঠানটির প্রতিনিধি মোহাম্মদ এহসানের সঙ্গে।

তিনি মেলায় দর্শনার্থীদের আগমন নিয়ে সন্তোষ প্রকাশ করে বলেন, মেলার প্রথমদিন দর্শনার্থীদের আগমন কিছুটা কম হলেও আজ ভালো সাড়া পাওয়া যাচ্ছে। বিকেলে আরও বেশি দর্শনার্থীর আগমন হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

শুধু মেলা উপলক্ষেই আগত দর্শনার্থীদের জন্য আমাদের পক্ষ থেকে এই ৭৫% ডিসকাউন্ট থাকছে বলেও উল্লেখ করেন তিনি।

জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড (জেসিআইএল) জনতা ব্যাংক লিমিটেডের মালিকানাধীন সাবসিডিয়ারি প্রতিষ্ঠান। কোম্পানির একটি পৃথক বোর্ড অফ ডিরেক্টর রয়েছে যার মধ্যে ১৩ সদস্য রয়েছেন। এছাড়া জনতা ক্যাপিটালে রয়েছে পর্যাপ্ত মূলধন বেস, চমৎকার কাজের পরিবেশ, পর্যাপ্ত বিশেষজ্ঞ এবং পেশাদার ও বড় সংখ্যা দক্ষ জনশক্তি, আপ টু ডেট কম্পিউটারাইজড সুবিধাসহ রয়েছে জনতা ব্যাংক লিমিটেডের এনআরবি শাখার সহায়তায় বিদেশি পোর্টফোলিও বিনিয়োগকারীদের আকর্ষণের জন্য উপকারিতা, যা এনআরবিগুলিকে একচেটিয়া সেবা প্রদানের জন্য খোলা।

জনতা ক্যাপিটাল অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের মার্চেন্ট ব্যাংকিং সেবার মধ্যে রয়েছে

১. আন্ডাররাইটিং

২. ইস্যু ব্যবস্থাপনা

৩. পোর্টফোলিও ম্যানেজমেন্ট

৪. মার্জিন ঋণ সুবিধা

৫. কর্পোরেট অ্যাডভাইসারির সেবা

অর্থসূচক/এমআরএম/কেএসআর