খুলনায় রাজমুকুট হোটেলে যুবকের মৃত্যু

0
79

খুলনাখুলনার আবাসিক হোটেল রাজমুকুটে মোখলেছুর রহমান (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে পুলিশ মহানগরীর ডাকবাংলা মোড়স্থ এই হোটেলের একটি কক্ষ থেকে তার মৃতদেহ উদ্ধার করে। এই হোটেলে এর আগেও মৃত্যুর ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, মোখলেছুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কক্ষের দরজা ভেতর থেকে খোলা থাকায় বিষয়টি নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

হোটেলের রেজিস্ট্রার অনুযায়ী নিহত যুবকের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর গ্রামে। সে ওই গ্রামের আব্দুস সালামের ছেলে।

পুলিশ ও হোটেল সূত্র জানায়, মোখলেছুর রহমান ব্যবসায়ী পরিচয়ে ১০ এপ্রিল নগরীর ডাকবাংলা মোড়স্থ রাজমুকুট নামক একটি আবাসিক হোটেলের ৪০৭ নং কক্ষে ওঠে। বৃহস্পতিবার তার কক্ষ থেকে কোনো সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেয়। খুলনা থানা পুলিশ বিকেল সাড়ে ৪টায় তার লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।

খুলনা থানার সহকারি পরিদর্শক ওলি মিয়া জানান, মোখলেছুর তার নিজের লুঙ্গি ছিড়ে হোটেল কক্ষের সিলিংয়ের সাথে বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার শরীরের অন্য কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে আত্মহত্যার কারণ তিনি জানাতে পারেননি। হোটেল কক্ষের দরজা ভেতর থেকে খোলা ছিল বলেও জানান তিনি।

হোটেল ম্যানেজার হুমায়ূন মোল্লা বলেন, দীর্ঘ সময় ধরে হোটেলের ওই কক্ষের বাথরুম থেকে পানি পড়ার শব্দ হচ্ছিল। প্রথমে তারা গোসলের পানি পড়ছিল মনে করেন। কিন্তু পানি পড়া বন্ধ না হলে দুপুরের দিকে হোটেল বয় আলমগীর ও শহীদুল ধাক্কা দিয়ে দরজা খুলে মোখলেছুরকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।