বাংলাদেশ ইউনিভার্সিটিতে দিনব্যাপী বর্ষবরণ উৎসব অনুষ্ঠিত

0
37
Bangladesh university

Bangladesh universityবাংলাদেশ ইউনিভার্সিটিতে দিনব্যাপী বর্ষবরণ উৎসব ও বৈশাখী মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ইউনিভার্সিটি মিলনায়তনে এই উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাষ্টিজ এর সেক্রেটারি  ইঞ্জিনিয়ার এম. এ গোলাম দস্তগীর।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. গোলাম আলী ফকির, মানবিক অনুষদের ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর মোস্তফা কামালউদ্দীন, অনুষ্ঠানের সমন্বয়ক এবং ইংরেজি বিভাগের শিক্ষক শেখ আলাউদ্দিন, সাদাত হাসান এবং সুবর্ণা সেলিম প্রমুখ। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগ।

প্রধান অতিথির বক্তব্যে গোলাম দস্তগীর বলেছেন, সম্প্রীতিই দেশবাসীর রঙকে কাছে টানার প্রধান পথ। বাংলা ১৪২১ সালে পদার্পণ করে অসাম্প্রদায়িক চেতনায় সেই সম্প্রীতির দেশ গড়ার আহ্বান জানিয়েছেন তিনি।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ইংরেজি বিভাগের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফ্যাশন শো আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ ইউনিভার্সিটির শিক্ষক, কর্মকর্তা, ছাত্র-ছাত্রীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।