উল্টো পথে শাহরুখ প্রিয়াঙ্কা

Shahrukh_Priyankaমেগাস্টার হয়ে নিজেকে আগলে রাখা সহজ কাজ নয়। শত শত ভক্ত পিছু লেগে থাকে।সৌজন্যের খাতিরে সহ-অভিনেত্রীদেরও দিতে হয় সাহচর্য। এ সময় কতোই না ভুল বোঝাবুঝি হতে পারে, দানা বাঁধতে পারে সন্দেহের বীজ। দাম্পত্য ও পারিবারিক জীবন হয়ে উঠতে পারে বিষময়। কিন্তু বলিউড বাদশা শাহরুখ খানের ক্ষেত্রে এর কোনোটিই হয়নি। অনেক যত্নে আর কৌশলে নিজেকে সব থেকে সরিয়ে রেখেছেন।

তো সেই শাহরুখ খানের গায়ে সম্প্রতি হালকা একটু বাতাস লাগতে শুরু করেছিল।এ সময়ে বলিউডের হার্টথ্রব প্রিয়াংকা চোপরার সঙ্গে মাখামাখিটা যেন একটু বেশিই হয়ে যাচ্ছিল।বিষয়টি নজর এড়ায়নি অনেকেরই। অনেক শুভাকাঙ্খী,সমালোচক তাদের অতিমাত্রার ঘনিষ্টতায় ভ্রু কুঁচকেছেন।নিজেদের মধ্যে ফিসফাঁসও করেছেন কেউ কেউ। তার কিছুটা হয়তো সহধর্মিনী গৌরির কাছেও পৌঁছে থাকতে পারে।সব মিলিয়ে একটা অস্বস্তিকর আবহ তৈরি হতে থাকে।

 

কিং খান নিজেও তা উপলব্ধি করতে সক্ষম হন।তাই পরিস্থিতির অবনতির আগেই সতর্ক হয়ে যান তিনি।বিষয়টি যে প্রিয়াংকার নজরে আসে নি,তাও হয়ত নয়।আর সে কারণে দু’জনেই দু’জন থেকে নিরাপদ দূরত্বে সরে আসেন।

 

সম্প্রতি শাহরুখ-প্রিয়াংকা একটি পার্টিতে যোগ দিয়েছেন।কিন্তু অনুষ্ঠানে যাওয়া আর সেখান থেকে ফিরে আসার বিষয়টি এমন পরিকল্পিত ছিল যে একজনের সঙ্গে অন্য জনের দেখা পর্যন্ত হয়নি।একই সময়ে তারা সেখানে অবস্থানও করেননি। আর এর মাধ্যমে সবার কাছে একটি বার্তা চলে যায়-শাহরুখ-প্রিয়াংকাকে নিয়ে এতো উদ্বেগের কিছু নেই।