এবার ড্রোনে চড়ে অভিনয় করবেন টম ক্রুজ

0
41
tom-cruise

tom-cruiseহলিউডের অভিনেতা ও পরিচালক হিসেবে বিশ্বের সর্বত্র অত্যন্ত জনপ্রিয় ব্যক্তিত্ব হচ্ছেন টম ক্রুজ। জনপ্রিয় এ অভিনেতা নতুন ছবিতে অভিনয়ের পাশাপাশি অভিনয় করেছেন বিভিন্ন ছবির সিক্যুয়ালেও। তাই বরাবরের মতো ‘টপ গান’ এ অভিনয়ের প্রায় ৩০ বছর পর তিনি আবারও এর সিক্যুয়ালে অভিনয় করতে যাচ্ছেন। তবে এবারের সিক্যুয়ালটিতে থাকছে আগের চাইতে বেশি প্রযুক্তির ব্যবহার। আর সেই জন্যই এবারকার এই সিনেমাটিতে অভিনয়ের জন্য চালক বিহীন বিমানে (ড্রোন)চেপে করতে যাচ্ছেন তিনি।খবর বিজনেস ইনসাইডার।

প্রযোজক জেরি ব্রুকেইমার বলেন, আমরা আগে যখন সিনেমা তৈরি করেছি তখন প্রযুক্তির এত উন্নতি সাধিত হয়নি। তবে এবার সুযোগ থাকায় ‘টপ গানে’র সিক্যুয়ালে ড্রোন ব্যবহার করা হবে। সুন্দর ও বিশ্বাসযোগ্য চিত্র ধারনের জন্য ড্রোন অনেক বেশি সাহায্য করবে বলেও তিনি জানান।

তিনি আরও বলেন, যুগের সাথে তাল মিলিয়ে চলতেই এ ধরনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কারণ ড্রোন থেকেই যুদ্ধের সব ধরনের ছবি নেওয়া সম্ভব বলেও তিনি মনে করেন।

উল্লেখ্য, প্রথম চলচ্চিত্র রিসকি বিজনেস দিয়ে যাত্রা শুরু করলেও টম ক্রুজ একে একে উপহার দিয়েছেন টপ গান, মিশন ইমপসিবল, ভ্যানিলা স্কাই, মাইনোরিটি রিপোর্টসহ আরও অনেক ব্যবসা সফল ছবি। আর অভিনয়ের স্বীকৃতি স্বরুপ তিনি পেয়েছেন তিনটি গোল্ডেন গ্লোবসহ তিনটি একাডেমি অ্যাওয়ার্ড।

এমনকি ১৯৯০,১৯৯১ ও ১৯৯৭ সালে বিশ্বের ৫০ জন সুন্দর মানুষের মধ্যে তাকে স্থানও দিয়েছে পিপল মাগাজিন। একই সাথে ২০০৬ সালে ফোর্বস ম্যাগাজিন ও প্রিমিয়ার ম্যাগাজিন তাকে বিশ্বের সবচেয়ে শক্তিশালী তারকা হিসেবেও আখ্যায়িত করে।