দু-একটি ফোন আসলেও তদন্তের স্বার্থে জানাতে চাচ্ছেন না রিজওয়ানা

0
42
rejoyana

rejoyana দু-একটি ফোন আসলেও তা তদন্তের স্বার্থে জানাতে চাচ্ছেন না অপহৃত আবুবকর সিদ্দিকের স্ত্রী রিজওয়ানা হাসান।

তিনি বলেন, তদন্তের স্বার্থেই এখন কোনো কথা বলতে চাচ্ছি না। তবে তাকে ফিরে পাওয়ার ব্যাপারে আমি আশবাদী। নিরাশ হওয়ার মতো কোনো কারণ আমি এখন পর্যন্ত দেখছি না।

বৃহস্পতিবার দুপুরে গোয়েন্দা পুলিশ কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এ ব্যাপরে আইনশৃঙ্খলা বাহিনী আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছেন।

এই মুহূর্তে তিনি দোষীদের শাস্তি চাচ্ছেন কি-না এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কে অপরাধী এটি এই মুহূর্তে তার কাছে বেশি গুরুত্বপূর্ণ না। এই মুহূর্তে তিনি স্বামীকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চান।

এ সময় তিনি স্বামীর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, পরিবেশবাদী আইনজীবীদের সংগঠন বেলার নির্বাহী প্রধান সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিককে বুধবার বিকেল তিনটার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

আবু বকর সিদ্দিক পেশায় আইনজীবী-উদ্যোক্তা। তিনি নারায়ণগঞ্জের হামিদ ফ্যাশনে কর্মরত। রিজওয়ান হাসান ২০১২ সালে র‌্যামন ম্যাগসেসে পুরস্কার লাভ করেন। পরিবেশরক্ষা আন্দোলনের একজন সক্রিয় কর্মী রিজওয়ানা। বিভিন্ন সময় পরিবেশ রক্ষায় বড় বড় কোম্পানি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি। টক শোতেও জনপ্রিয় মুখ রিজওয়ানা।

এদিকে ঘটনার সূত্র ধরে বুধবার সন্ধ্যায় র‌্যাব-১১’র পুরাতন কোর্ট কার্যালয়ে নিয়ে চালক রিপন ও হামিদ ফ্যাশনের প্রশাসনিক কর্মকর্তা রনিকে জিজ্ঞাসাবাদ করেছে র‌্যাব।

কেএফ