২০১৯ সালে প্রধানমন্ত্রীর অধীনেই বিএনপিকে নির্বাচনে আসতে হবে: মোশাররফ

0
32
mosharof

mosharofগৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, মধ্যবর্ত্তী নির্বাচন পাগলের প্রলাপ ছাড়া আর কিছু নয়। আমরা যে নির্বাচনটা করেছি তা ৫ বছরের জন্য। ৫ বছরের জন্য জনগণ আমাদের নির্বাচিত করেছে। তাই বিএনপিকে ৫ বছর অপেক্ষা করতে হবে। ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে যে নির্বাচন হবে। সে নির্বাচনে তাদের আসতে হবে।

বুধবার  সকালে মাদারীপুরের শিবচর পৌর এলাকায় জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের নির্মাণাধীন দাদাভাই হাউজিং প্রকল্পের ৫ম পর্যায়ের কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিঃ মোশাররফ হোসেন এসব কথা বলেন।

পরে মন্ত্রী উপজেলা পরিষদে আনুষ্ঠানিকভাবে হাউজিং প্রকল্পের দ্বিতীয় ও তৃতীয় পর্যায়ের দায়িত্ব পৌরসভার কাছে হস্তান্তর করেন।

দুপুরে মন্ত্রী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় জাতীয় সংসদের সাবেক হুইপ নুর-ই-আলম চৌধুরী মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন।

এছাড়াও জেলা প্রশাসক জি এস এম জাফর উল্লাহ্, জেলা পরিষদের প্রশাসক মিয়াজউদ্দিন খান, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, পৌর মেয়র আ. লতিফ মোল্লা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, উপজেলা আওযামী-লীগের সভাপতি সামসুদ্দিন খান, সাধারণ-সম্পাদক ডা. মো. সেলিম মিয়া, পৌর আওয়ামী-লীগের সভাপতি আওলাদ খান, সাধারণ-সম্পাদক তোতা খানসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, সারাদেশে সরকারিভাবে পরিকল্পিত হাউজিং প্রকল্প নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছে যাতে শহরমুখী মানুষের চাপ কমে। এ প্রকল্পগুলোতে নাগরিক সুবিধা নিশ্চিত করা হবে। আর এ সরকারের মেয়াদকালে অন্তত ৩’শ উপজেলায় এ প্রকল্প নির্মাণের পরিকল্পনা রয়েছে।