নাসিরনগরে আশার বিএম ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

0
37
আশা-ব্রহ্মণবাড়িয়া

আশা-ব্রহ্মণবাড়িয়াব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলার ৭ টি ব্রাঞ্চের বিএমদের নিয়ে বিএম ত্রৈমাসিক সমন্বয় সভা করেছে আশা। মঙ্গলবার সকালে আশার আঞ্চলিক কার্যালয়ে সভাটি আনুষ্ঠিত হয়।

আঞ্চলিক ব্যবস্থাপক মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে¡ প্রধান অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট ম্যানেজার মো. কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে সাংবাদিক আকতার হোসেন ভূঁইয়া উপস্থিত ছিলেন। এতে বক্তব্য রাখেন সদর ব্রাঞ্চের  ম্যানেজার মো. সাফিউদ্দিন, চৈয়ারকুড়ি ব্রাঞ্চের  ম্যানেজার  নজরুল ইসলাম চৌধুরী, ফান্দাউক ব্রাঞ্চের  ম্যানেজার প্রদুৎ কুমার, চাতলপাড় ব্রাঞ্চের  ম্যানেজার কবির আহমেদ, ভলাকুট ব্রাঞ্চের  ম্যানেজার মোশারফ হোসেন, হরিনবেড় ব্রাঞ্চের  ম্যানেজার মদন গোপাল সিংহ , কুণ্ডা ব্রাঞ্চের  ম্যানেজার মো. নুরুল আমিন   প্রমুখ ।

সভায় বিগত ৩ মাসের অগ্রগতি ও অর্জন বিশে¬ষণ সার্বিক বিষয়ে শতভাগ অর্জন বাস্তবায়নের ফলে ডিস্ট্রিক্ট ম্যানেজার সন্তোষ প্রকাশ করে আগামিতেও যেন এই ধারা অব্যহত থাকে তার জন্য সকল বিএমদের আন্তরিকভাবে কাজ করার পরামর্শ দেন। সংস্থার সার্বিক সেবা সহজশর্তে জনগনের মাঝে পৌঁছে দেওয়ার জন্য সকল কর্মীকে আরো আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।

এসপি/সাকি