টিআইবি’র দুর্নীতি বিরোধী স্বাক্ষর ও কবিতা পাঠের আসর অনুষ্ঠিত

0
40
টিআইবি

টিআইবিট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর উদ্যোগে বর্ষবরণ উপলক্ষে গতকাল বিকেল ৫টায় চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে কবিতা পাঠের আসর ও দুর্নীতিবিরোধী স্বাক্ষর সংগ্রহ করা হয়েছে।

ইয়েস গ্রুপের সহ-দলনেতা আফরোজা ইয়াসমিন চাঁদনীর উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- সনাক চাঁদপুরের ভারপ্রাপ্ত সভাপতি কাজী শাহাদাত। তিনি বলেন, বাঙালির সংস্কৃতির অন্যতম ঐতিহ্যবাহী উৎসব পয়লা বৈশাখ। বৈশাখকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া এবং বাঙালি ঐতিহ্যকে ধরে রাখার জন্যই আমাদের আজকের এই আয়োজন। বাংলা নববর্ষ বয়ে আনুক সবার জীবনে অনাবিল সুখ, শান্তি ও মৈত্রির বন্ধন। এ উৎসবে ধর্ম, বর্ন নির্বিশেষে একসাথে মিলিত হয়ে আনন্দ ভাগাভাগি করে নেয়। বাংলাদেশকে একটি সুখী ও সমৃদ্ধশালী রাষ্ট্রে গড়ে তুলি এই প্রত্যাশা সবার।

তিনি অনুষ্ঠানে আসার জন্য আমন্ত্রিত অতিথি, সাংবাদিক, সুশীল সমাজ ও সনাক, টিআইবি ও ইয়েস, স্বজন, ওয়াইপ্যাক এবং ইয়েস ফ্রেন্ডস গ্রুপের সদস্যদের ধন্যবাদ জানান।

এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন, সনাক সদস্য কৃষ্ণা সাহা। কবিতা পাঠের আসরে আবৃত্তিতে অংশগ্রহণ করেন সনাক চাঁদপুরের সাবেক আহ্বায়ক ও সদস্য, প্রফেসর মনোহর আলী, সনাক সদস্য ও বাবুরহাট স্কুল এ- কলেজের অধ্যক্ষ মো. মোশারেফ হোসেন, জেলা কালচারাল অফিসার আবু সালেহ মো. আবদুল্লাহ, রয়মনেন্নেছা মহিলা কলেজের উপাধ্যক্ষ আফরোজা খাতুন মেরী, সনাক সদস্য অধ্যাপক সবিতা বিশ্বাস, বিশিষ্ট্য চিকিৎসক ও  লেখক ডা. পীযূষ কান্তি বড়ুয়া, বিশিষ্ট্য আবৃত্তিকার ও বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি পীযূষ কান্তি রায় চৌধুরী, চাঁদপুর সরকারি কলেজের ছাত্র আদিত্য সরকার, ইয়েস সদস্য নাজমা আক্তার কেয়া, মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী আরফান বিনতে হাই ছোটন, ওয়াইডাব্লিউসিএ ছাত্রী আশরাফি বিনতে হাই অনুসহ প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সুশীল সমাজের নেতৃবৃন্দ, সাংবাদিক, টিআইবি চাঁদপুরের কর্মকর্তাবৃন্দ, সনাক, ইয়েস, ওয়াইপ্যাক ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপের সদস্যবৃন্দ।

এসএমজে/সাকি