ভালো থেকো ভালোবাসা…

প্রতিনিধি

0
132

স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে ফেসবুকে পোস্ট দিয়ে চট্টগ্রামের এক চিকিৎসক ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকায় নিজ বাড়ি থেকে মোস্তফা মোরশেদ আকাশ নামে ওই চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত্যুর কয়েক মুহূর্ত আগেও নিজের ফেসবুক ওয়ালে বারবার করে লিখে গেছেন নিজের ভালোবাসার কথা। নবীন ডা. মোস্তফা মোরশেদ আকাশের পুরো ফেসবুক ওয়ালে এক নারীর ছবি। তিনি তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু। কিন্তু সেই প্রাণপ্রিয় স্ত্রীর পরকীয়া মেনে নিতে না পেরে নিজেকেই শেষ করে দিলেন আকাশ। লিখে গেছেন- ভালো থেকো আমার ভালোবাসা…

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ও হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলাউদ্দীন তালুকদার বলেন, আজ সকালে মোস্তফা মোরশেদ আকাশকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানিয়েছেন, শরীরে ইনজেকশনের মাধ্যমে অতিরিক্তি ইনসুলিন পুশ করে মোস্তফা আত্মহত্যা করেছেন। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নাই।

মোস্তফার স্বজনদের বরাত দিয়ে আলাউদ্দীন তালুকদার আরও বলেন, স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনে বুধবার রাতে স্ট্যাটাস দেন মোস্তফা। এরপর আজ সকালে নিজ ঘরে তার মরদেহ পাওয়া যায়। তার স্ত্রী আমেরিকা প্রবাসী।

ডা. মোস্তফা মোরশেদ আকাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের (১৩ নম্বর ওয়ার্ড) চিকিৎসক ছিলেন। এখন সেই মেডিকেলের মর্গে পড়ে আছে তার মরদেহ!

গত ১৩ জানুয়ারি স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার দিয়ে আকাশ লেখেন ‘See my heart in the city now’। এর আগে ১০ জানুয়ারি ভারতের বিখ্যাত সেই চা ওয়ালা দম্পতির ভিডিও পোস্ট করে তিনি লিখেন, ‘I want to travel with you Tanzila Hoque Chowdhury Mitu’

এভাবেই আকাশের পুরো ফেসবুক ওয়াল জুড়ে তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর জন্য ভালোবাসার প্রকাশ। কিন্তু ডা. আকাশ যে কি বিশাল বোঝা বুকে চেপে পাগলের মতো ভালোবেসে যাচ্ছিলেন তার স্ত্রীকে, তা প্রকাশ পায় আত্মহননের কিছুক্ষণ আগে নিজের দেয়া ফেসবুক পোস্ট থেকে।

অর্থসূচক/কেএসআর