এ কেমন সোনায় সোহাগা!

0
79

boy6একই সাথে সন্তান লালন ও কুকুর পালন করার কথা কমবেশি শোনাই যায়। কিন্তু তাই বলে ভালবাসা ভাগাভাগির ক্ষেত্রেও সমানে সমানে হতে পারে এমন ঘটনা বিরলই বটে। আর কয়টা কুকুরের ভাগ্যেই বা এমন ভালবাসা জোটে?

এদিক থেকে জয় (কুকুর) অবশ্য ভাগ্যবানই বলা চলে। ছন্নছাড়া জীবন থেকে এমন একটা জীবন পাবার কথা তার কল্পনাতেও আসেনি কখনও। সত্যিই এ যেন সোনায় সোহাগা।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে যুক্তরাষ্ট্রের লস এ্যাঞ্জেলেসের বাসিন্দা গ্রেস কন বলেন, তিনি ছন্নছাড়া জয়কে  উদ্ধার করে বাসায় নিয়ে আসেন। এরপর তিনি তার সন্তান জেস্পারের সাথেই তাকে সন্তানের স্নেহ মমতা দিয়ে বড় করে তোলেন।

তিনি জানান, দয়া-মায়া, স্নেহ ভালবাসা দিয়ে জয়কে শুধু বড়ই করেননি, বরং সন্তানের সব চাহিদার সাথে পূরণ করেছেন জয়ের চাহিদাটাও।

এমনকি পোশাক পরিচ্ছদের ব্যাপারেও তিনি অপূর্ণ রাখেননি জয়ের আকাঙ্ক্ষাকে।

আর কুকুর ও সন্তানের ইচ্ছা মেটাতে গিয়েই তিনি ধারণ করেছেন অসাধারণ এসব চিত্র। এছাড়াও ছবিগুলো ভিন্ন আঙ্গিকে, ভিন্ন রূপে তুলে তিনি দান করেছেন এক অভিনবত্ব।

 উল্লেখ্য, ইতোপূর্বে কন একজন শিল্প পরিচালক হিসেবে কাজ করেছে। এমনকি তার পরিচালনায় বিজ্ঞাপনী সংস্থা পুরস্কারও জিতেছিল। তবে বিভিন্ন ম্যাগাজিন, বিভিন্ন কোম্পানি এবং অন্য অনেক বেসরকারি সংগঠনগুলো তাদের প্রচারণায় এ সুন্দর চিত্রকর্মগুলো ব্যবহার করেছে।boy3

এএসএ