ডিআরইউর বর্ষবরণ অনুষ্ঠান চলছে

0
67
dru--

dru--পুরোনো দিনের সব জঞ্জাল সরিয়ে নতুন বছরকে বরণ করে নিতে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) একত্র হয়েছেন সংগঠনের সব সদস্যরা।

সকাল সাড়ে ৯টায় ডিআরইউ ‘সারেগামা’ সঙ্গীত স্কুলের শিক্ষার্থীরা রবীন্দ্রনাথের বিখ্যাত সঙ্গীত- “এসো হে বৈশাখ, এসো এসো” পরিবেশনার মাধ্যমে বর্ষবরণ অনুষ্ঠান শুরু করে। এরপর একে একে শিক্ষার্থীরা বিভিন্ন জনপ্রিয় সঙ্গীত পরিবেশন করেন।

ডিআরইউর ‘সারেগামা’ সঙ্গীত স্কুলের শিক্ষার্থী ছাড়াও অনুষ্ঠানে একে একে সঙ্গীত পরিবেশন করছেন- বুলবুল ইসলাম, শারমিন সাথী ইসলাম, ঝুমা খন্দকার, কাননবালা সরকার, ফকির আলমগীর, নকুল কুমার বিশ্বাস, আরিফ তেওয়ান, মিনা বড়ুয়া, আবু বকর সিদ্দিক, সেলিম চৌধুরী, সুমি শবনম, শেলু বড়ুয়া, জিনাত জাহান মুন্নী, রুপম, দিলবাহার, হাছান মাহমুদ, কাঙ্গালীনী সুফিয়া। এছাড়াও নৃত্য পরিবেশনার জন্য উপস্থিত আছেন সাজেদা পারুল ও তার দল। আর আবৃত্তি করার জন্য আছেন হাছান আরিফ ও লায়লা আফরোজ।

এদিকে, বর্ষবরণ অনুষ্ঠানে ডিআরইউর সদস্যদের জন্য সকালের নাস্তার আয়োজনে রয়েছে- লুচি-সবজি, মুড়ি মোয়া, জিলাপি কদমা ও বাতাসা। আর দুপুরের খাবারের আয়োজন করা হয়েছে।

ডিআরইউর সাংস্কৃতিক সম্পাদক পারভেজ আহমেদ পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত আছেন উদযাপন কমিটির আহ্বায়ক শরিফুল ইসলাম, ডিআরইউর সভাপতি শাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সদস্য সচিব রাজু আহমেদসহ অন্য সদস্যরা।

জিইউ/কেএফ