হোটেল ওয়েস্টিনে বৈশাখী আয়োজন

0
100

Boishakh-westinএবারের বাংলা নতুন বছর নিয়ে প্রস্তুতি নিয়েছে হোটেল ওয়েস্টিন। বাংলা নববর্ষ বৈশাখকে বরণ করে নিতে ১৩ ও ১৪ মার্চ প্রথাগত বাংলা ঢংয়ে একটি মেলার আয়োজন থাকবে। হোটেলটির সাউথ পার্কে এ বৈশাখী মেলার আয়োজন করা হবে।

সারাদিনের জন্য খাঁটি বাঙালিগন্ধে ভরা চমৎকার সব খাবার থাকবে । এর মধ্যে মুখরোচক ইলিশ মাছ তো থাকবেই। তার পাশাপাশি স্থানীয় মাছের তরকারি থাকবে।

বিভিন্ন ধরনের সুস্বাদু ভর্তা এবং স্থানীয় উপাদান দিয়ে তৈরি করা হবে সালাদ।  এছাড়া এপিটাইজারে থাকবে বিশেষ ব্যবস্থা। অতিথিরা সকালের নাস্তা, দুপুর ও রাতের খাবারে ঐতিহ্যবাহী বাংলাদেশি খাবার গ্রহণের অপরিসীম সুযোগ পাবে।

এছাড়া সারাদিন ব্যাপী চটপটি ও ফুচকা খাওয়ার সুযোগ থাকবে। এর জন্য হোটেলটি একটি চটপটি কর্নার রেখেছে। সেখানে থাকবে বিশেষ দই ফুচকা এবং বিভিন্ন রকমের পিঠা।

এখানে পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধব নিয়ে খাওয়া যাবে। তাছাড়া আদেশ দিয়ে বাসায়ও নিয়ে যাওয়া যাবে।

রেস্টুরেন্টটিকে পানির ফোয়ারা দিয়ে পরিবেষ্টিত করা হবে। যা দর্শনার্থীদের মনকে নির্মল শান্তিতে ভরিয়ে তুলবে।

বৈশাখী আয়োজন নিয়ে কথা হয় দ্য ওয়েস্টিনের বিপণন নির্বাহী সাবরিনা মৃধার সাথে। তিনি বলেন, ‘আমরা প্রতিবারের মতো এবারও বৈশাখ নিয়ে চমৎকার সব আয়োজন করেছি। বাঙালি ঐতিহ্যকে তুলে ধরতে আয়োজন করেছি দেশি খাবারের। এতে থাকবে ইলিশ মাছ, দেশীয় নানা রকমের মাছের তরকারি ও বিভিন্ন ধরনের ভর্তা।

তিনি আরও বলেন, ‘আমরা মনোরম ও আকর্ষণীয়ভাবে বাংলা নববর্ষকে তুলে ধরতে চাই।’

এইচকেবি/