দুইদিকে বেঁকে গেলো ঋতিক-সুজানার পথ
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

দুইদিকে বেঁকে গেলো ঋতিক-সুজানার পথ

Hrithik__Sussanneবছর খানেক ধরেই তাদের বিয়ে বিচ্ছেদের কানা-ঘুষা শোনা যাচ্ছিলো। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন সুপার হিরো, তাই তার সংসারে থাকবেন না সুজানা। দীর্ঘ সতের বছরের বোঝাপড়া যাদের তাদের সম্পর্কে এমন গুঞ্জন হালে পানি পাচ্ছিলো না। কিন্তু রটনার পেছনে যে কিছু সত্য ঘটনাও ছিলো তা জানা গেল গতকাল। সুজানার সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা স্বীকার করে নিয়ে শুক্রবার বিবৃতি দিলেন ঋতিক নিজেই৷

কুণ্ঠিতভাবে জানালেন, সুজানা আমাদের ১৭ বছরের সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নিয়েছে। আমার পরিবারের জন্য এটা কঠিন দুঃসময়।

সংবাদমাধ্যমের কাছে অনুরোধ জানিয়ে বললেন, মিডিয়া যেন এই ব্যক্তিগত বিষয়ে আমাদের বিরক্ত না করে। ভক্তদের কাছে অনুরোধ, তাঁরা যেন বিবাহ নামক প্রতিষ্ঠানের উপর ভরসা না হারান। আমি এই প্রতিষ্ঠানকে শ্রদ্ধা করি।

সঞ্জয় খানের মেয়ে সুজানার সঙ্গে ঋতিক বিবাহবন্ধনে আবদ্ধ হন ২০০০ সালের ২০ ডিসেম্বর। তারপর দুজনে মিলে পাড়ি দিয়েছেন সংসার জীবনের তেরটি বছর। এই সময়ে তাদের ঘর আলো করে এসেছে রিহান ও রিদান নামে দুটি সন্তান।

দীর্ঘদিনের সম্পর্ক তাদের। সেই ছোটবেলা থেকেই গভীর বন্ধুত্ব। আর এই সম্পর্ক কৈশোরে প্রেমে গড়ায়। তারপর তেরো বছরের দাম্পত্য জীবন। ধাক্কাটা ধসিয়ে দিয়েছে কৃষকে, তাই হয়তো টুইটার বার্তায় এই কাতরতা, শুধু এইটুকু একটাবার চিন্তা করে দেখ, তোমার কাছে তোমার জীবনের কোনো মূল্য নাও থাকতে পারে কিন্ত তোমার চারপাশে তোমাকে যারা ভালোবাসে তাদের কাছে তার মূল্য তো অনেক বেশি।

এই বিভাগের আরো সংবাদ