রাবির সমাজকর্ম বিভাগের সুবর্ণজয়ন্তী ২০ ডিসেম্বর; নিবন্ধন চলছে

0
32
RU
রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবিরাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সমাজকর্ম বিভাগ আগামি ২০ ডিসেম্বর সুবর্ণজয়ন্তী উৎসবের আয়োজন করতে যাচ্ছে। এ উপলক্ষে শনিবার বেলা ১১টার দিকে বিভাগের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিভাগের সভাপতি অধ্যাপক ড. শর্মিষ্ঠা রায়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সমাজকর্ম বিভাগের সভাপতি বলেন, সমাজকর্ম বিভাগ ২০১৪ সালে ৫০ বছরে পদার্পণ করায় আগামি ২০ ডিসেম্বর সুবর্ণজয়ন্তী উৎসবের আয়োজন করা হয়েছে। এজন্য বিভাগের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদেরকে নিবন্ধন করতে বলা হয়েছে। নিবন্ধনের কার্যক্রম আগামি ১৫ মে নিয়মিত হারে এবং বিলম্ব ফিসহ ৩০ জুন, ২০১৪ পর্যন্ত চলবে।

নিবন্ধন ফরম www.ru.ac.bd/notice/reg_form_social_work.pdf এই ঠিকানায় পাওয়া যাবে। নিবন্ধন করতে প্রাক্তন ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের জনপ্রতি ১৫০০, অতিথি আট বছরের উর্ধ্বে ৮০০, নিচে ৫০০ এবং বর্তমান ছাত্র-ছাত্রীদের জনপ্রতি ৫০০ টাকা হারে ফি নির্ধারণ করা হয়েছে। বিলম্ব ফিসহ প্রাক্তন ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের জনপ্রতি ২২০০ ও বর্তমান ছাত্র-ছাত্রীদের জনপ্রতি ৮০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

সুবর্ণজয়ন্তী উৎসবে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, স্মৃাতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান থাকবে। এছাড়াও দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের আর্থিক সহায়তার জন্য বৃত্তি তহবিল গঠন করা হবে। পাশাপাশি এ বিভাগের ছাত্র-ছাত্রী-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের একটি স্থায়ী ও নিয়মিত মিলন মেলা সৃষ্টির জন্য এল্যামনাই এসোসিয়েশন গঠন করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অধ্যাপক মো. জালাল উদ্দিন, ড. মো. ফখরুল ইসলাম, ড. সৈয়দা আফরীনা মামুন প্রমুখ।

কেএফ