কোনো পুরুষই বিয়ে করতে চাইবে না কঙ্গনাকে

0
65

revolver-rani-movie-wallpaper-19ফ্যাশন সচেতন, অনন্য স্টাইল ও ব্যক্তিত্ত্বের জন্য ভক্তদের কাছে বেশ আলাদাভাবেই জনপ্রিয় গ্যাংস্টার খ্যাত বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। শুধু নায়িকা চরিত্রেই নয়, ভিলেনের সহযোগী হিসেবে দুর্দান্ত অভিনয় করেও জয় করেছেন সবার হৃদয়। পেয়েছেন বলিউডের প্রথম নারী সুপার ভিলেন হিসেবে সমালোচকদের প্রশংসা। তাই কুইন ছবির পর এবার রিভলভার রানী দিয়ে দর্শকদের হৃদয়ের রানী হতে চাইছেন তিনি।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, বলিউডের এই নতুন ‘কুইন’ যে ‘রিভলভার রানি’ তে অভিনয় করে দর্শকের হৃদয়ের রানী হয়ে উঠতে চলেছেন, তাতে কোনো সন্দেহ নেই।

তবে ভিন্ন কথাই বললেন এ তারকা। কঙ্গনা বলেন, এ ছবিতে কুইন থেকে সম্পূর্ণ বিপরীতধর্মী এক চরিত্রে অভিনয় করেছেন। তিনি অভিনয় করেছেন একজন পাগলাটে মহিলার চরিত্রে যে কিনা সবসময় আজেবাজে স্বপ্ন দেখে।

তিনি মনে করেন, ছবির প্রয়োজনে নিজেকে এমনভাবে উপস্থাপন করেছেন যে ছবিটি দেখলে কোনো পুরুষই তাকে আর বিয়ে করতে চাইবে না তাকে। তবে তাতে আক্ষেপ নেই তার। বরং তিনি আশাবাদী  ছবিটি ব্যবসা সফল হবে।

জানা গেছে, নতুন এ ছবিতে কঙ্গনা অভিনয় করেছেন ভির দাসের বিপরীতে। আর ছবিটি পরিচালনা করছেন কবির শাই।  নতুন এ  ছবি মুক্তি পাচ্ছে চলতি মাসের ২৫ তারিখ।

উল্লেখ্য, ২০০৬ সালে গ্যাংস্টার ছবি দিয়েই বলিউডে অভিষেক কঙ্গনার। এরপর একে একে উপহার দিয়েছেন ওলমহে, লাইফ ইন আ্য মেট্রো, তনু ওয়েডস মনু, ফ্যাশন, শুটআউট অ্যাট ওয়াদালা, ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই, কৃষ থ্রির মতো আলোচিত সফল ছবি। তবে সবক্ষেত্রে সাফল্যের পর  কঙ্গনার কপালে শুধু প্রশংসাই জুটেছে, অধরাই ছিল ‘বলিউড কুইন’-এর তকমাটা। তবে এবার হয়তো সে আশাও পুর্ণ করতে যাচ্ছেন তিনি।