লোকসভার প্রার্থী এবার স্পাইডারম্যান!

0
64
Spider-Man

Spider-Manভোটারদের নজর কাড়তে কত টাল-বাহানাই না করেন প্রার্থীরা। নিত্য-নতুন কৌশলে ভোটারদের মন জয় এবং ভোট লাভের উদ্দেশ্যে চেষ্টার অন্ত থাকে না তাদের। হালের খবর হলো, চলমান লোকসভা নির্বাচনে জয়ী হতে এবার স্পাইডারম্যানের দ্বারস্থ হয়েছেন এক ভারতীয় প্রার্থী। স্কাই নিউজ জানিয়েছে, কমিক সিরিজের জনপ্রিয় এই চরিত্রের বেশ নিয়ে ভোট বগলদাবা করতে ভোটারদের জানালা আর ব্যালকনি দিয়ে হানা দিচ্ছেন তিনি।

৩২ বছর বয়স্ক এই প্রার্থীর নাম গৌরব শর্মা। মুম্বাই পুলিশের সাবেক এই প্রশিক্ষক ভারতের দক্ষিণ মুম্বাইয়ের এক আসন থেকে স্বতন্ত্রভাবে লোকসভা নির্বাচনে লড়ছেন। মার্শাল আর্টের কৌশল সম্পর্কে জ্ঞান থাকার সুবাদে স্পাইডার ম্যানের ড্রেস পরে ভোটারদের জানালা এবং ব্যালকনি দিয়ে প্রচারণা চালাচ্ছেন তিনি।

ভোটাররা বেশ অভিভূত তার এই প্রচারণায়। প্রতিদিন কোথাও না কোথাও ভবন বেয়ে ওঠে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। আর এই দৃশ্য দেখতে আশেপাশে মানুষের বিশাল ভীড় জমে যাচ্ছে। এই সুযোগে তাকে ভোট দেওয়ার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছেন গৌরব।

spider manতিনি জানান, এইভাবে প্রচারণা চালাতে গিয়ে ভোটারদের কাছ থেকে বেশ ভালো সাড়া পাচ্ছেন তিনি। তিনি বলেন, এই ভিন্ন প্রচারণার মাধ্যমে লোকজন বুঝতে পারছে যে, এবার ভিন্ন কিছু ঘটতে চলেছে। তাই তারা সাড়া দিচ্ছে এবং আমাকে সাধুবাদ জানাচ্ছে।

মুম্বাইয়ের এই আসনে আগামি ২৪ এপ্রিল ভোট অনুষ্ঠিত হবে আর ফলাফল ঘোষিত হবে ১৬ মে। দেখা যাক, বাস্তবে এবার স্পাইডারম্যান জয়ী হতে পারে কিনা।