দীপিকার আশা কথা রাখবেন রাজনীতিবিদরা

0
85

kinopoisk.ru২০০৭ সালে ‘ওম শান্তি ওম’ ছবিতে অনবদ্য অভিনয়ের মাধ্যমেই দর্শক হৃদয়ে স্থায়ীভাবে জায়গা করে নেন বলিউডের এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনয়গুণ আর রূপ মাধুর্য্যে তিনি শুধু বলিউডের সেরা অভিনেত্রীই নয়, সেরা সুন্দরীও বটে। তবে এতদিন অভিনয়ে ব্যস্ত থাকাতে দেশের রাজনীতিতে নাক না গলালেও সম্প্রতি রাজনীতি বিষয়েও তার আকাঙ্খার কথা জানিয়েছেন দীপিকা।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে দীপিকার বরাত দিয়ে বলা হয়েছে, দেশে একটা বড় ধরনের পরিবর্তন দরকার। তাই তিনি আশা করেন, নির্বাচনের পর অবশ্যই রাজনীতিবিদরা তাদের কথা রাখবেন।

তিনি আরও বলেন, সময় এসেছে পরিবর্তনের। আর এই পরিবর্তনের ছোঁয়াটা যেন লাগে সবখানেই। তিনি বলেন, এমন অনেক সমস্যা আছে যেগুলো এখনও চিহ্নিত করা হয়নি। তবে এবার নির্বাচিত রাজনীতিবিদরা এবার সমস্যা খুঁজে সেগুলোর আশু সমাধান করবেন বলেও আশাবাদী তিনি।

তবে বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদী দেশে বড় ধরনের কোনো পরিবর্তন আনতে পারবেন কিনা এ প্রশ্ন অত্যন্ত সুকৌশলে এড়িয়ে যান দীপিকা।

তিনি জানান, তার জন্ম ডেনমার্কে হলেও তিনি এখন ভারতের নাগরিক। আর নাগরিক হিসেবে অন্যদের মতো তিনিও দেশের উন্নতি প্রত্যাশা করেন।

দশ বছর আগে মডেলিং দিয়ে মিডিয়া জগতে যাত্রা শুরু করেছিলেন দীপিকা পাডুকোন। এরপর সফল অভিনেত্রী হিসেবে বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন। অভিনয়ের পাশাপাশি ফ্যাশন আইকন হিসেবেও দর্শকনন্দিত হয়েছেন এ অভিনয়শিল্পী।