ইলেকট্রনিক্সে বৈশাখী ছাড়

0
63
smartbd-toshiba

smartbd-toshibaবাঙ্গালির প্রাণের উৎসব বৈশাখ। পুরোনো বছরকে বিদায় ও নতুন বছরকে বরণ করে নিতে প্রস্তুত হচ্ছে বাঙ্গালিরা। বৈশাখ আসতে না আসতেই এবারও বিভিন্ন পণ্যে ছাড় দেওয়ার পসরা সাজিয়ে বসেছে অনেকে।

নববর্ষ উপলক্ষে পোশাক কিংবা খাবারের পাশাপাশি ছাড় পাওয়া যাচ্ছে নানা ব্রান্ডের ইলেকট্রনিক পণ্যে। বাংলা নববর্ষ ১৪২১ উপলক্ষ্যে তোশিবা ব্রান্ডের ল্যাপটপে বিশেষ অফার দিয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

এ অফারের আওতায় এইচপি স্লেটবুক ১০-এইচ ০১৫ আরইউ, এইচ ০১৩ আরইউ মডেলের ট্যাবে এবং এইচপি স্লেট ২১কে-১০০ মডেলের অল ইন ওয়ান ট্যাবলেট পিসির সঙ্গে থাকছে মোবাইল হ্যান্ডসেট উপহার। ১৬ই বৈশাখের মধ্যে তোশিবা ব্র্যান্ডের যেকোনো মডেলের ল্যাপটপ কিনলেই একটি স্ক্র্যাচকার্ড পাচ্ছেন ক্রেতারা।

যার মাধ্যমে পেতে পারেন স্মার্টফোন, প্রেসার কুকার, ফ্রাই-প্যান, টোস্টার, নববর্ষের ফতুয়া, টি-শার্ট ও ক্যাপ, তোশিবা মগ এবং আগোরা শপিং ভাউচার সহ আরও চমৎকার সব উপহার।

বাংলা নববর্ষ উপলক্ষে ডায়নামিক ওয়েবসাইট, ই-কমার্স সাইট এবং যেকোনো ওয়েব ডিজাইনের ক্ষেত্রে থাকছে ১৫ ভাগ ছাড়। আর এ ছাড় দিচ্ছেন অ্যাডভান্স টেকনোলজি বিডি। এছাড়া, ওয়েব ডিজাইন, ডোমেইন ও হোস্টিং সেবায় বিশেষ ছাড় ঘোষণা করেছে তারা। এই অফারের আওতায় স্বল্পমূল্যে ডোমেইন নিবন্ধন করা যাবে। এছাড়া হোস্টিংয়েও রয়েছে বিশেষ অফার।

এছাড়া, বিক্রয় ডটকম দিচ্ছে বাংলা নতুন বছরকে বরণ করতে প্রতি সপ্তাহে একটি স্যামসাং গ্যালাক্সি ট্যাব থ্রি জিতে নেওয়ার সুযোগ। অনলাইনে পণ্য কেনা-বেচার সাইট বিক্রয় ডটকম।

নববর্ষের অফার প্রসঙ্গে প্রতিষ্ঠানটির বিপণন ব্যবস্থাপক ঈশিতা শারমিন বলেন, ঘরের পুরোনো জিনিসপত্র বিক্রি করে অনেকেই নতুন পণ্য কিনতে চান। অব্যবহৃত আসবাবপত্রও বিক্রি করার একটি প্ল্যাটফর্ম বিক্রয় ডটকম। এখানে বিনামূল্যে বিজ্ঞাপন দিয়ে লটারিতে উপহারও পাওয়া যাবে।

প্রতিযোগিতাটিতে আগামি ১৫ এপ্রিল পর্যন্ত  অংশ নেওয়া যাবে উল্লেখ করে তিনি বলেন, প্রতিযোগিতায় অংশ নেওয়া কঠিন কিছু নয় বরং সহজ। বিজ্ঞাপনদাতাকে বিক্রয় ডটকমের নিয়ম অনুযায়ী তাদের ঘরের দ্রব্যসামগ্রী বিভাগে ছবিসহ একটি বৈধ বিজ্ঞাপন দিতে হবে। ফেসবুক লাইক দিতে হবে। ব্যক্তিগত বিজ্ঞাপন হিসেবে নতুন বিজ্ঞাপন হতে হবে।

এমআর