রাজশাহী জেলা পরিষদ প্রশাসকের বাড়িতে শিবিরের অগ্নিসংযোগ
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

রাজশাহী জেলা পরিষদ প্রশাসকের বাড়িতে শিবিরের অগ্নিসংযোগ

rajshahi_distরাজশাহীর জেলা পরিষদ প্রশাসক মাহবুব জামান ভুলুর বাড়িতে রাতের আধারে পেট্রোল বোমা ছুঁড়ে অগ্নিসংযোগ করেছে জামায়াত-শিবিরকর্মীরা। আগুনে তিনটি ঘর পুড়ে ব্যাপক ক্ষতি হয়েছে। শুক্রবার রাতে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেল যোগে আসা কয়েকজন শিবিরকর্মী মহানগরীর সদর হাসপাতাল মোড় সংলগ্ন প্রধান সড়কের পাশে জেলা পরিষদ প্রশাসকের বাড়ি লক্ষ্য করে পরপর চার থেকে পাঁচটি পেট্রোল বোমা ছোঁড়ে। এসময় বাড়ির একটি ঘরে আগুন ধরে আরও দুটি ঘরে ছড়িয়ে পড়ে।

পরে খবর পেয়ে সদর দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে এসে  মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এক ব্যক্তি আহত হয়েছেন।

রাজশাহী সদর দমকল বাহিনীর সিনিয়র স্টেশন কর্মকর্তা শরীফুল ইসলাম জানান, খবর পেয়ে দমকল বাহিনীর ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ধারণা করা হচ্ছে, লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে শুক্রবার সন্ধ্যার পর কাপাসিয়া, শাল-বাগান ও সাগর পাড়া এলাকাসহ মহানগরীর বিভিন্ন স্থানে ঝটিকা মিছিল বের করে ককটেল বিস্ফোরণ ও দোকানপাটে অগ্নিসংযোগ করে ব্যাপক নাশকতা চালিয়েছে জামায়াত-শিবিরকর্মীরা। এসময় পুলিশের সঙ্গে ব্যাপক সংঘর্ষের ঘটনাও ঘটে।

এই বিভাগের আরো সংবাদ