তেজগাঁওয়ে দোকানে আগুন, দগ্ধ ১১

0
72
ছবি: ফাইল ছবি

আগুনঢাকার তেজগাঁওয়ে মহিলা কলেজের পাশের একটি দোকানে আগুন লেগে ১১ জন দগ্ধ হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডে আহতরা হলেন- খলিলুর রহমান (৩৬), সফিউল আজম (৪৫), মাহমুদুল হাসান (৩৭), জহিরুল ইসলাম (৬০), আব্দুল লতিফ (৭০), মো. মাসুদ (২৫), জাকির (২৫), উজ্জ্বল (২৫), মোতালেব (১২), শাম্মী ‍আকতার (১৯) ও রিফাত আরা ইয়াসমিন (১৯)।

আহতদের মধ্যে সফিউল, খলিলুর, লতিফ ও শিশু মোতালেবের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। এই চারজনের শরীরের ৭৫ থেকে ৯৬ শতাংশ পুড়ে গেছে বলে সাংবাদিকদের জানিয়েছেন হাসপাতালের চিকিৎসক অধ্যাপক সাজ্জাদ খন্দকার।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই ফজলুর রহমান বলেন, দোকানে কিছু একটাতে বিস্ফোরণের পর আগুন ধরে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

তেজগাঁও থানার ওসি মাজহারুল বলেন, চারতলা ভবনের নিচতলায় একটি দোকানে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দোকানের পাশে একটি চারতলা ভবনের তৃতীয় তলায় আলাউদ্দিন গার্মেন্টস নামে একটি পোশাক কারখানা রয়েছে। তবে, আগুনে ওই কারখানার কোনো ক্ষতি হয়নি।