ময়মনসিংহে বন্দুকযুদ্ধে নিহত ১

0
11
ফাইল ছবি

মাদকবিরোধী অভিযান চলাকালে ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে সুমন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশের দাবি, সুমন মাদক বিক্রেতা। তিনি নগরীর চরকালিবাড়ী এলাকার সুরুজ ড্রাইভার ওরফে গোলাম মোস্তফার ছেলে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে শহরতলির শম্ভুগঞ্জের চরপুলিয়ামারী এলাকার শাইখ সিরাজ রোডে এ ঘটনা ঘটে। নিহত সুমনের বিরুদ্ধে মাদক, চুরি, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ১০টির বেশি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, মধ্যরাতে  ডিবির দুটি টিম শহরতলির শম্ভুগঞ্জ এলাকায় বিশেষ মাদকবিরোধী অভিযান চালায়। চরপুলিয়ামারী এলাকার কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের শাইখ সিরাজ রোডে পাকা রাস্তার পাশে পৌঁছালে অজ্ঞাতনামা ছয়-সাত মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। তখন পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। গুলিবিনিময়ের একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। তখন সুমনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের’ঘটনায় ডিবি পুলিশের কনস্টেবল ইলিয়াছ মিয়া ও রানাউল ইসলাম আহত হয়েছেন। তাদের উদ্ধার করে জেলা পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে চার কেজি গাঁজা ও ১০টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

অর্থসূচক/কেএসআর