গ্রামীণফোনের ফেসবুক পেজে ১ কোটি ৫০ লাখ ফ্যান

0
14
GP FB Page.jpg

গ্রামীণফোনের ফেসবুক ফ্যান বা ভক্তের সংখ্যা ১ কোটি ৫০ লাখ ছাড়িয়েছে। এর ফলে গ্রামীণফোনের ফ্যান পেজ এখন বাংলাদেশের সকল ফেসবুক ফ্যান পেজের মধ্যে সবচেয়ে বেশি লাইক পাওয়া পেজ।

এ বছরের প্রথম দিকে ৪জি চালু হবার পর ব্যক্তি, ব্যবসায়িক প্রতিষ্ঠান ও সরকারি প্রতিষ্ঠানে ডিজিটাল সেবার ব্যাপক ব্যবহারের মাধ্যমে দেশে ইন্টারনেটের বিস্তার নতুন গতি পেয়েছে। গ্রামীণফোনের নেটওয়ার্ক দেশের প্রায় সকল এলাকা ছড়িয়ে আছে এবং ৩ কোটি ৭০ লাখ ইন্টারনেট গ্রাহকের পছন্দনীয় নেটওয়ার্ক হিসেবে স্থান করে নিয়েছে।

GP FB Page.jpg

এ উপলক্ষে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও বলেন, ‘এটি আমাদের ক্রমবর্ধমান ডিজিটাল উপস্থিতির আরো একটি লক্ষণ। আমাদের ফেসবুক পেজ খুব ভালো একটি এনগেজমেন্ট প্ল্যাটফর্ম, যার মাধ্যমে আমরা শুধু গ্রাহকদের কোম্পানির তথ্য বা তাদের প্রশ্নের উত্তর জানাই না, বিভিন্ন সামাজিক ইস‌্যুতেও তাদের সাথে যোগাযোগ করি। মানুষ আমাদের নেটওয়ার্কের মতো এই পেজ এর উপর নির্ভর করতে পারে বলেই এটাকে পছন্দ করে।’

২০০৭ এ যাত্রা শুরু করে বিগত বছরগুলোতে ফেসবুকে গ্রামীণফোনের অবস্থান ক্রমেই শক্তিশালী হয়েছে। ২০১৭ এর প্রথমে ফেসবুক ফ্যানের সংখ্যা ১ কোটি হয়। যদিও এক কোটি ফ্যান পেতে ১০ বছর অপেক্ষা করতে হয়েছে এখন দুই বছরের কম সময়ে আরো ৫০ লক্ষ্ ফ্যান যোগ হলো।

গ্রামীণফোনের ফেসবুক পেজ একটি পারষ্পরিক যোগাযোগ মাধ্যম হিসেবে ব্যবহৃত হয়। এখানে বিভিন্ন বার্তা, ঘোষণা এবং বিভিন্ন সামাজিক ইস্যুতে নিয়মিত তথ্য প্রদান করে কোম্পানি তার ফ্যানদের সাথে যোগাযোগ রক্ষা করে। কোম্পানির একদল নিবেদিত কর্মী আছেন যারা সারাদিনই গ্রাহকদের প্রশ্ন পর্যবেক্ষণ করেন এবং শতকরা ৯৮ ভাগ ক্ষেত্রে কয়েক মিনিটের মধ্যেই উত্তর দিয়ে থাকেন। সংবাদ বিজ্ঞপ্তি