বাইক চালাতে গিয়ে আহত শ্রদ্ধা

0
104

shrodda kapoorবলিউডের খলচরিত্রের শক্তিশালি  অভিনেতা শক্তি কাপুরের মেয়ে হিসেবে নয়, চেয়েছেন নিজের যোগ্যতা ও মেধায় প্রতিষ্ঠা পেতে। আর তাতে সফলও হয়েছেন আশিকি-২ খ্যাত নায়িকা শ্রদ্ধা কাপুর। জনপ্রিয়তার দৌড়ে ইতোমধ্যে পেছনে ফেলেছেন প্রতিষ্ঠিত অনেক অভিনেত্রীকেই।

এজন্য অবশ্য কাজে একান্ত নিষ্ঠাবান হতে হয়েছে তাকে। চরিত্রের প্রয়োজনে কোনো ধরনের কাজেই নেই তার আপত্তি। অভিনয়ে নিজের নিষ্ঠা দেখাতে গিয়ে এর আগেও আহত হয়েছেন কয়েক বার। তবে এবার আহত হলেন মোটর বাইক চালাতে গিয়ে।

মোহিত সুরের পরিচালনায়  ‘ভিলেন’ ছবির শুটিং-এ ৬৫০ সিসির বাইক চালাতে গিয়েই সম্প্রতি দুর্ঘটনার শিকার হর হালআমলের জনপ্রিয় এ নায়িকা। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, শুটিং-এর সময় নায়ক সিদ্ধার্থ মালহোত্রা প্রস্তুত হবার আগেই দৃশ্য ধারণ করতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে।

আঘাত পান তিনি কনুই ও হাঁটুতে। তবে সচেতনতার কারণেই বেচে গেছেন বড় কোনো অঘটনের হাত থেকে। প্রতিবেদনটিতে বলা হয়েছে মাথায় হেলমেট থাকায় খুব বেশি ক্ষতি হয়নি তার। তবে এ ঘটনায় সাময়িক ভাবে বন্ধ রয়েছে ওই সিনেমার শুটিং।

সুরি জানান,  এ ছবিতে শ্রদ্ধা অভিনয় করেছেন একটি লক্ষ্মী মেয়ের ভূমিকায় , যার ছোঁয়ায় পাল্টে যেতে দেখা যাবে নায়ক সিদ্ধার্থ মালহোত্রার জীবন ও ক্যারিয়ারের গতিপথও।

জানা গেছে’ একতা কাপুরের প্রযোজনায় আগামি বছরের অক্টোবরেই ‘ভিলেন’ ছবিটি মুক্তি পাবে।

উল্লেখ্য, তিন পাত্তি’ ও ‘লাভ কা দি অ্যান্ড’ ছবি দুটি শ্রদ্ধাকে তেমন একটা পরিচিতি না দিলেও আশিকি-টু’ ছবিতে অভিনয়ের জন্য পেয়েছেন ‘হ্যালো! হল অব ফেম’ অ্যাওয়ার্ড। পেয়েছেন সেরা রোমান্টিক অভিনেত্রী হিসেবে বিগস্টার এন্টারটেইনমেন্ট অ্যাওয়ারও।

এছাড়াও গত বছর ‘বলিউড হাঙ্গামা’ তাঁকে বিজ্ঞাপনের সবচেয়ে চাহিদাসম্পন্ন মুখ হিসেবে অভিহিত করেছে। ইতোমধ্যে লাকমে, ভ্যাসেলিন, ওয়েলারের মতো নামিদামি পণ্য ও ব্র্যান্ডের মডেলও হয়েছেন তিনি। এমনকি এফএইচএম ইন্ডিয়ার পাঠক-পাঠিকার ভোটে ২০১৩ সালের ১০০ যৌন আবেদনময়ী নারীর মধ্যে পঞ্চম অবস্থানে আছেন শ্রদ্ধা।