অটোচালক ক্ষমা চাইলেন কেজরিওয়ালের কাছে

0
63

Kejriwal_meets_slapper360অবশেষে আম আদমি পার্টির প্রধান নেতা অরবিন্দ কেজরিওয়ালের কাছে ক্ষমা চাইলেন চড় মারা অটোচালক । মঙ্গলবার উত্তর-পশ্চিম দিল্লিতে সুলতানপুরী এলাকায় রোড শো চলাকালীন ওই অটোচালক ক্ষুব্দাবস্থায় চড় মেরেছিলেন তাকে। এর একদিন পর বুধবার নিজের ভুল বুঝতে পেরে হাতজোড় করে ক্ষমা চাইলেন তিনি। এদিকে কেজরিওয়ালও তাকে ক্ষমা করে দিয়েছেন। খবর এনডিটিভির ।

অটোচালকের নাম লালি (৩৮), তিনি বলেন,  আমি আমার কৃতকর্মের জন্য ক্ষমা চেয়েছি। তার গায়ে হাত দিয়ে আমি বিরাট অপরাধ করেছি। এসময় কেজরিওয়ালের পাও স্পর্শ করেন তিনি।পরে কেজরিওয়ালও তাকে ক্ষমা করে দেন।

লালির  পরিবার জানায়, তিনি কেজরিওয়ালের একজন অন্ধ ভক্ত ও সমর্থক। তবে কেন তার ওপর চড়াও হয়েছিলেন সে ব্যাপারে তারা  কিছু বুঝতে পারছে না। ওই সময় কেজরিওয়ালকে মিথ্যাবাদী বলেও উল্লেখ করেন ওই অটোচালক।

মঙ্গলবার উত্তর-পশ্চিমদিল্লিতে রোড শো চলাকালীন আচমকা আক্রান্ত হন অরবিন্দ কেজরিওয়াল। এ সময় ওই অটোরিকশা চালক তার ওপর চড়াও হয়। এরপর অটো থেকে নেমে এসে সোজা কেজরিওয়ালের  গাড়িতে আক্রমণ করেন। কেজরিওয়াল গাড়ি থেকে বের হওয়া মাত্রই তাকে সজোরে চড় কষে দেন তিনি। এর পরপরই কেজরিওয়াল সমর্থকরা তাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেন।

এর আগে  শুক্রবার  দক্ষিণ দিল্লিতে নির্বাচনী প্রচার চালানোর সময় এক ব্যক্তি পেছন থেকে তাঁর পিঠে ঘুসি মারে। সে সময় কেজরিওয়াল অভিযোগ করেন, এই ঘটনার পেছনে বিজেপির হাত রয়েছে । তিনি জানান, “কেউ কেউ প্রধানমন্ত্রী হওয়ার জন্য সবকিছু করতে তৈরি। তারা যা করছে, করুক। আমাদের ধর্ম আমাদের অহিংসার শিক্ষা দেয়। আমরাও যদি এখন হাত তুলি, তাহলে এই আন্দোলনই থেমে যাবে।” সমর্থকদের উদ্দেশ্যে শান্তি বজায় রাখার আবেদন জানিয়েছেন কেজরিওয়াল।

উল্লেখ্য, কিছুদিন আগে হরিয়াণাতে নির্বাচনী প্রচারের সময় একই ধরনের হামলার সম্মুখীন হয়েছিলেন দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী।

এস রহমান/