শাহ্জালাল ইসলামী ব্যাংকের যশোর অঞ্চলে ব্যবসায়িক পর্যালোচনা সভা আয়োজন

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি যশোর এবং পার্শ্ববর্তী এলাকার শাখাসমূহের সকল কর্মকর্তাদের সাথে এক ব্যবসায়িক পর্যালোচনা সভার আয়োজন করে। সভাটি শুক্রবার (২৪ নভেম্বর) যশোর জেলার স্থানীয় এক হোটেলে অনুষ্ঠিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও আব্দুল আজিজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের যশোর শাখার ব্যবস্থাপক মোঃ সাইদুর রহমান সভায় সভাপতিত্ব করেন।

উক্ত সভায় অন্যান্যদের মধ্যে ব্যাংকের কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক জি. এম. কামরুজ্জামান, খুলনা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ মোজাহিদুর রহমান, চুয়াডাঙ্গা শাখার ব্যবস্থাপক মোঃ কামরুজ্জামান এবং কালীগঞ্জ শাখার ব্যবস্থাপক এ. বি. এম. আহসানুল কবির-সহ যশোর অঞ্চলের ৯টি শাখার ব্যবস্থাপক এবং শাখার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত ব্যবসায়িক পর্যালোচনা সভায় ব্যবসায়িক লক্ষ্যমাত্রার পর্যালোচনা-সহ ব্যবসায়ের বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা এবং চলতি বছরের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জন ও পরিকল্পনা নিয়ে দিক নির্দেশনা প্রদান করা হয়।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.