প্রণয়ে প্রস্তুত পরিণীতি

0
77
Parineeti_Chopra

Parineeti_Chopraযে গতিতে পথচলা শুরু করেছেন পরিণীতি, তাতে চূড়ায় পৌঁছাতে খুব বেশি দিন লাগবে না। অভিনয় শৈলীতে মুগ্ধ করেছেন বোদ্ধাদের, আর মিষ্ট চেহারার দুষ্ট চাহনিতে কাবু করেছেন ভক্তদের। সেলুলয়েডে বিভিন্ন জনের সাথে বিভিন্ন সময়ে দু’একটা বিক্রিয়া ঘটালেও বাস্তবে কিন্তু প্রণয়ের পরীক্ষাগারে এখনো প্রবেশ ঘটেনি বিউটি কুইনের। তবে, এবার বোধ হয় সেই অঘটন ঘটাতে যাচ্ছেন তিনি। সম্প্রতি করণ সাহেবের সাথে কফি নিয়ে আলোচনা করতে করতে জানিয়েছেন, প্রেমের জন্য কাতরতা এবং প্রণয়ের জন্য প্রস্তুতি। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

ম্যানচেস্টার থেকে তিনটি বিষয়ে স্নাতক অর্জনের পর শুরুটা করেছিলেন ইনভেস্টমেন্ট ব্যাংকিংয়ে। কিন্তু কপালে লেখা ছিল ভবিষ্যতে সম্রাজ্ঞী হবেন তিনি। তাইতো, যশ রাজের হাত ধরে বলিউডে পদার্পণ। পরের ইতিহাস আর কারো অজানা নয়।

সম্প্রতি কফি উইথ করণে আমন্ত্রিত হয়ে বলিউড এবং ব্যক্তিগত জীবনের নানা দিক খোলাসা করেছেন  তিনি। অকপটে জানিয়েছেন, প্রেমের জন্য প্রস্তুত তিনি।

পরিণীতি বলেন, আমি ভালবাসতে চাই। আমি মন থেকে কারো সাথে প্রণয়ে জড়াতে চাই।

সেলুলয়েড জগতের নিয়নটাই এমন, বাতাসে দু’একটা গুজব ভেসে না বেড়ালে তারকা খ্যাতি পূর্ণতা পায় না। তাইতো, বিভিন্ন জনের সাথে বিভিন্ন সময়ে পরিণীতির লুকোচুরি চলছে এমন খবর শোনা যাচ্ছিল শুরু থেকেই। কিন্তু, এইসব রটনা বলে একবাক্য উড়িয়ে দিয়েছেন তিনি। তিনি বলেন, এই পথে আজ পর্যন্ত এমন কেউ পা বাড়ায়নি, যার জন্য হৃদয়ের সিংহদ্বার খুলে দেওয়া যেতে পারে।

প্রেমিকের জন্য কোন বাধা-ধরা কিংবা যোগ্যতার শর্ত আরোপ করেননি পরিণীতি। শুধু তার মনে ভালোবাসা জাগাতে পারলেই হয়ে যাবে। বলা তো যায় না, কার কপাল কোন দিকে পরিণীতির জন্য খুলে যায়।