উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ফের নৌকায় ভোট চাইলেন পাপন

ভৈরবে বিসিক শিল্পনগরীর কাজের উদ্বোধন

মোস্তাফিজুর রহমান আমিন

0
72

কিশোরগঞ্জের ভৈরবে বিসিক শিল্পনগরীর কাজের উদ্বোধনকালে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট চাইলেন স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ রবিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের কালিকাপ্রসাদ গ্রামে অধিগ্রহণকৃত জমিতে মাটি ভরাট কাজের উদ্বোধন শেষে আয়োজিত এক জনসভায় এই আহ্বান জানান তিনি।

২০১১ সালে ভৈরবের ওই এলাকায় বিসিক কর্তৃপক্ষ ৪০ একর জমি অধিগ্রহণ করে। গত বছর থেকে এবছরের জুন মাস পর্যন্ত অধিগ্রহণকৃত জমির মালিক কৃষকদের জমির মূল্য বাবদ ৪২ কোটি টাকা পরিশোধ করা হয়। এখন শুরু হবে মাটি ভরাটের কাজ।

উদ্বোধনী কাজ শেষে তিনি স্থানীয় মিয়া বাড়ির মাঠে কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান। তিনি তার বক্তৃতায় দেশ পরিচালনায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন। আর্ন্তজাতিক পর্যায়ে দেশের মর্যাদা বৃদ্ধিসহ দেশের অর্থনীতিকে গতিশীল করে একটি শক্তিশালী অবস্থানে উন্নীত করায় আবারও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠনে আওয়ামী লীগকে বিজয়ী করতে তিনি দেশবাসীর প্রতিও আহ্বান জানান।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. ফারুক মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মির্জা সুলাইমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক সামসুজ্জামান বাচ্চু, হাজী সিরাজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, প্রেসক্লাব সভাপতি মো. জাকির হোসেন কাজল, কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা প্রমূখ। আলোচনা সভায় এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার মেহেদী মিরাজ।

অর্থসূচক/মোস্তাফিজ/জেডআর