পুলিশের হয়রারি থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

0
68
foridpur
ফরিদপুর মানচিত্র

ফরিদপুর ম্যাপপুলিশের হয়রানি থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর নিকট আবেদন জানিয়েছেন মো. আমজাদ হোসেন সরদার। তিনি ফরিদপুর জেলার সদর উপজেলার কানাইপুর এলাকার বাসিন্দা।

ফরিদপুরের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তা, ফরিদপুরের জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপারের মাধ্যমে তিনি একটি আবেদন প্রধানমন্ত্রী বরাবর প্রেরণ করেছেন।

আবেদন থেকে জানা গেছে, ফরিদপুর বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ২০০০ সালে হিসাব নং ১৪১০/সি-এর বিপরীতে একটি মামলা দায়ের করেন। যার নং সি-৪৮৪, ধারা ৪০। ওই মামলায় উপজেলার ভাটিকানাইপুর গ্রামের মোসলেম সরদারের পুত্র আহামেদ সরদারকে আসামি করা হয়। এই মামলায় আহামেদ সরদারের নামে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। কিন্তু পুলিশ ১৪ বছর পর লক্ষ্মীকানাইপুর গ্রামের মোসলেম সরদারের পুত্র মো. আমজাদ সরদারকে ওই মামলায় প্রতিনিয়ত হয়রানি করছে। আমজাদ সরদার পুলিশি হয়রানি থেকে অব্যাহতি পাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এ বিষয়ে আমজাদ সরদার জানান, পুলিশকে একাধিকবার বলা হয়েছে এজাহারভুক্ত ব্যক্তির বাবার নাম ও আমার বাবার নাম এক কিন্তু আমি আহামেদ সরদার নই, আমার নাম আমজাদ সরদার। তারপরও পুলিশ আমাকে গ্রেপ্তারের জন্য হয়রানি চালিয়ে যাচ্ছে। আমি এর প্রতিকার চাই।

কেএফ