জাতির সাথে মশকরা করছেন খালেদা: হাছান মাহমুদ

0
77
hasan mahamud

hasan mahamudআওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, “খালেদা জিয়া জাতির সাথে মশকরা করছেন। জাতিকে বিভ্রান্ত করতেই তিনি একের পর এক মিথ্যা কথা বলছেন”।

সোমবার  ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত চলমান রাজনীতি বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বেগম জিয়া তার বাড়িভাড়া দিতে পারছেন না- এমন বক্তব্যের সমালোচনা করে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ বলেন, “গুলশানের ৩৮ কাঠার বাড়িটি খালেদা জিয়া বিদেশি কোম্পানির কাছে ১০ লাখ টাকায় ভাড়া দিয়েছেন। লন্ডনে তার ছেলে তারেক রহমান গাড়ির ড্রাইভারকে মাসে বেতন দেন ২ হাজার পাউন্ড। অথচ এখন জনগণকে বিভ্রান্ত করতে তিনি জাতির সাথে মশকরা করছেন। দলের নেতা মেজর কামরুলের বাসায় ইচ্ছা করেই বিনা টাকায় ভাড়া থাকেন তিনি”।

তিনি প্রশ্ন রেখে বলেন, টাকা না থাকলে খালেদা জিয়া নিরাপত্তাবাহিনী পোষেণ কিভাবে আর বাড়ি ভাড়ার ১০ লাখ টাকা তিনি কোথায় খরচ করেন?

রোববার নটরডেম কলেজের সামনে গাড়ি পোড়ানোর কথা উল্লেখ করে আ.লীগ নেতা বলেন, “আবারও নৈরাজ্যের রাজনীতিতে ফিরে যাচ্ছে বিএনপি। ৫ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে যে সরকার গঠিত হয়েছে তা অতীতের যে কোনো সরকারের চেয়ে নৈরাজ্য দমনে অনেক বেশি কঠোর হবে”।

জিয়াউর রহমানকে প্রথম রাষ্ট্রপতি বলায় তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দৃষ্টি আকর্ষণ করে বলেন, “মীমাংসীত বিষয় নিয়ে মিথ্যাচার করা দেশের বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র। এই ষড়যন্ত্র বন্ধ করতে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করতে হবে”।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক শিরীন নাইম পুনম, আসাদুজ্জামান দুর্জয়, হারুন চৌধুরী প্রমুখ।

এসএসআর/কেএফ