নির্বাচনের পর দুর্নীতিমুক্ত ভারত দেখার আশা সোনাক্ষীর

0
97

Sonakshi-Sinha-1নিজের কাজের ক্ষেত্রে সফল হয়ে রাজনীতির দিকে ঝুঁকে পড়াটা ভারতীয় উপমহাদেশের একটা অতিসাধারণ ঘটনা। এখানে সফল অভিনেতা,সফল ব্যবসায়ী,এমনকি ভালো এক জন খেলোয়াড় বা শিক্ষকেরও রাজনীতিতে যোগ দেওয়ার ঘটনা হরহামেশাই ঘটছে। সেই ধারাবাহিকতায় বলিউডের অনেকের মতো এবার নির্বাচন করছেন এক সময়য়ের তুখোড় অভিনেতা শত্রুঘ্ন সিনহা।

তবে নির্বাচনে অংশ নেওয়ার চাইতে তিনি বর্তমান প্রজন্মের কাছে বেশি পরিচিত তার মেয়ে সোনাক্ষী সিনহার জন্যই। তবে জয়ে মেয়ের পরিচিতি কতটুকু ভূমিকা রাখতে পারবে তা পরের আলোচনা হলেও মেয়ে কিন্তু আশা করেই আছেন বাবা জিতবেন এবং দুর্নীতিমুক্ত ভারত গড়তে ভূমিকা রাখবেন।

সম্প্রতি ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে সোনাক্ষী সিনহার বরাত দিয়ে বলা হয়েছে, ভারতের লোকসভা নির্বাচনের পর দেশকে দুর্নীতিমুক্ত দেখতে চান তিনি এবং দেশের রাজনীতিতে একটা বড় ধরনের পরিবর্তনও আশা করেন।

দুর্নীতিমুক্ত দেশ গড়ার পাশাপাশি ভারতের প্রধান প্রধান সমস্যাগুলো দূর করার আশাও ব্যক্ত করেন তিনি। একই সাথে পেট্রোলের দাম কমানোর কথাও বলেন। তিনি জানান, রাজনীতিতে না আসলেও তিনি তার চিন্তাধারা তার বাবার সাথে শেয়ার করেছেন।

পরিবর্তনের ধারায় বিশ্বাসী এ অভিনেত্রী বলেন, বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যেখানে ভালো কাজের আশ্বাস দিয়েছেন সেখানে আমরা অবশ্যই জাতির একটা বড় ধরনের পরিবর্তন দেখতে পাব।

সোনাক্ষী বলেন,  আমার বাবা সবসময় আমাদের দলে নিরপেক্ষ থাকার শিক্ষা দিয়েছেন। এমনকি  বাবা সমসময় কাজের ক্ষেত্রে সঠিক সিদ্ধান্তটিই অনুসরণ করে থাকেন। তাই দলেও তিনি একই কাজ করবেন বলে তার দৃঢ় বিশ্বাস।

এবারে ২০১৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপির হয়ে বিহার থেকে লড়ছেন তিনি। তবে মেয়ে হিসেবে বাবাকে সমর্থন দিলেও বাবার হয়ে কোন নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন না বলেও জানিয়েছেন এ অভিনেত্রী। আর এখনই রাজনীতিতে আসার কোনো পরিকল্পনাও তার নেই, অভিনেত্রী হতে পেরেই অনেক সুখী সোনাক্ষী।