সাংবাদিক কল্যাণ তহবিলের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

0
81
rajshahi

rajshahiরাজশাহীতে সাংবাদিক কল্যাণ তহবিলের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক বার্তার সম্পাদক এস.এম.এ কাদের এবং মহাসচিব হয়েছেন দৈনিক সোনার দেশের নির্বাহী সম্পাদক আকবারুল হাসান মিল্লাত।

রোববার রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিল নির্বাচন পরিচালনা বোর্ড নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করেন। ১৩টি পদের সবকটিতেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সংশ্লিষ্টরা।

বিভিন্ন পদে নির্বাচিতরা হলেন- সহসভাপতি বাসসের রাজশাহী সংবাদদাতা মুস্তাফিজুর রহমান খান, পরিচালক (অর্থ ) পদে দৈনিক নতুন প্রভাতের সম্পাদক মোলাজ্জেম হোসেন সাচ্চু, পরিচালক (প্রশাসন) পদে দৈনিক সংগ্রামের বিশেষ প্রতিনিধি সরদার আবদুর রহমান, পরিচালক (আবাসন) পদে বাসসের সিনিয়র রিপোর্টার আইনুল হক, পরিচালক (শিক্ষা, ক্রীড়া ও সংস্কৃতি)পদে দৈনিক ডেসটিনির বিভাগীয় প্রতিনিধি সামিউল হাসান সুমন, পরিচালক- প্রচার ও প্রকাশনা পদে এনটিভির স্টাফ রিপোর্টার শ. ম. সাজু, পরিচালক-সমাজকল্যাণ পদে বাংলাবাজার পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান রফিক আলম, পরিচালক-তথ্য ও গবেষণা পদে দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার জিয়াউল গণি সেলিম।

এছাড়া পরিচালকের তিনটি পদে যথাক্রমে দৈনিক সানশাইন সম্পাদক তসিকুল ইসলাম বকুল, ইনডিপেনডেন্ট টেলিভিশনের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি আহসান হাবিব অপু ও দৈনিক সোনালী সংবাদের ফটো সাংবাদিক আব্দুল জাবীদ অপু নির্বাচিত হয়েছেন।

সেই সাথে সংগঠনের বিদায়ী চেয়ারম্যান দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী এবং বিদায়ী মহাসচিব দৈনিক ইনকিলাবের আঞ্চলিক প্রতিনিধি রেজাউল করিম রাজু নতুন পরিচালনা পর্ষদের পরিচালক হিসেবে থাকবেন।

এই নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আব্দুস সামাদ এবং সদস্য ছিলেন রাসিকের জনসংযোগ কর্মকর্তা কাজি আমিরুল করিম ও রাজশাহী তথ্য অধিদপ্তরের সিনিয়র তথ্য অফিসার ফারুক আব্দুল মুনিম।

নির্বাচিত কর্মকর্তারা শীঘ্রই আনুষ্ঠানিকভাবে তাদের দায়িত্ব গ্রহণ করবেন বলে জানা গেছে।

কেএফ