বাংলাদেশ ব্যাংকের সাথে রাকাবের পরিচালনা পর্ষদের সভা

0
62
BB Pic--

BB Pic--বাংলাদেশ ব্যাংকের সাথে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) পরিচালনা পর্ষদের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার রাজশাহীতে সকাল সাড়ে ১০টায় ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড.এম. শাহ্ নওয়াজ আলি। এ সময় উপস্থিত ছিলেন- ব্যবস্থাপনা পরিচালক মো. মোফাজ্জল হোসেন এবং পরিচালনা পর্ষদের পরিচালক সাইফুদ্দিন আহমদ, বিভাগীয় কমিশনার, রাজশাহী বিভাগ ড. মদন মোহন দে, ব্যাংকের সচিব মো.এমদাদুল হকসহ প্রমুখ। এছাড়াও ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. নাজমুল বারী, প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায়) মেসবাহ উদ্দিন আহমেদ, বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের ব্যাংক পরিদর্শন বিভাগ-৩ এর মহাব্যবস্থাপক মো. হুমায়ুন কবির, যুগ্ম-পরিচালক মো. আব্দুল হালিম চৌধুরীসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ সভায় উপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশ ব্যাংক কর্তৃক রাকাবের ওপর পরিচালিত গত ৩০.০৬.২০১৩ তারিখ ভিত্তিক পরিদর্শন প্রতিবেদনের পরিপালন বিষয়ে আলোচনা করা হয় এবং এই বিষয়ে ব্যাংক কর্তৃক উপস্থাপিত জবাবসমূহে বাংলাদেশ ব্যাংকের প্রতিনিধিরা একমত পোষণ করেন।

উল্লেখ্য, বাংলাদেশ ব্যাংকের গত ৩০.০৬.১২ তারিখভিত্তিক পরিদর্শন প্রতিবেদন ও তৎপূর্ববর্তী সময়ের উত্থাপিত সকল আপত্তিসমূহ সম্পূর্ণরুপে নিষ্পত্তি হওয়ার বিষয়টি পর্ষদকে অবহিত করা হলে পর্ষদ সন্তোষ প্রকাশ করেন।

কেএফ