চিরনিদ্রায় শায়িত গোলাম সারওয়ার

নিজস্ব প্রতিবেদক

0
73
জাতীয় প্রেসক্লাবে সমকাল সম্পাদক গোলঅম সারওয়ারকে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়।

দেশবরেণ্য সাংবাদিক ও সমকাল সম্পাদক গোলাম সারওয়ার চিরনিদ্রায় শায়িত হলেন। আজ বৃহস্পতিবার বিকেল ৪টা ৪০ মিনিটে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে প্রথিতযশা এই সাংবাদিকের দাফন সম্পন্ন হয়।

এসময় উপস্থিত ছিলেন- সমকালের প্রকাশক এ. কে. আজাদ, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, নির্বাহী পরিচালক মেজর জেনারেল (অব.) এস এম শাহাব উদ্দিন, নগর সম্পাদক শাহেদ চৌধুরী, প্রধান প্রতিবেদক লোটন একরাম, ফিচার সম্পাদক মাহবুব আজীজ, বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার ইমরান কাদির।

জাতীয় প্রেসক্লাবে সমকাল সম্পাদক গোলাম সারওয়ারকে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়।

আরও উপস্থিত ছিলেন- সংসদ সদস্য আসলামুল হক আসলাম, গোলাম সারওয়ারের পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তার ভাই গোলাম সালেহ মঞ্জু মোল্লা, জামাতা মিয়া নাইম হাবিব, পুত্র গোলাম শাহরিয়ার রঞ্জন ও গোলাম সাব্বির অঞ্জন।

এসময় ফুল দিয়ে শ্রদ্ধা জানান রাষ্ট্রপতির পক্ষে রাষ্ট্রপতির সামরিক সচিব মেজর জেনারেল মো. সরোয়ার হোসেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন এবং তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

এর আগে তার প্রিয় কর্মস্থল, কেন্দ্রীয় শহীদ মিনার ও জাতীয় প্রেসক্লাবে তাকে তিন দফা শ্রদ্ধা নিবেদন করা হয়। গতকাল বুধবার তার নিজ গ্রাম বরিশালের বানারীপাড়ায় মরদেহ নেয়া হয়। সেখানে বিপুল সংখ্যক মানুষ তাকে শ্রদ্ধা নিবেদন করেন। জানাজা শেষে তাকে আবারও ঢাকায় আনা হয়। রাতে মরদেহ রাখা হয় বারডেমের হিমঘরে।

উল্লেখ, গত সোমবার বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিটে সিঙ্গাপুরে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গোলাম সারওয়ার।

অর্থসূচক/জেডআর