জনের গাড়ির গতি এবার ঘণ্টায় ৩০৪ কিলোমিটার

0
120

car with johnঐতিহ্য ধরে রাখতে এবার দুবাইয়ের রয়েল ফ্যামিলির ৩০ লাখ মার্কিন ডলারের গাড়ি চালালেন বলিউড তারকা জন আব্রাহাম। বলিউডে আপকামিং ‘ওয়েলকাম ব্যাক’ সিনেমায় শুটিং করতে যেয়ে তাকে এই বাইক চালাতে হয়েছে। রোববার দ্য টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

‘ওলেলকাম ব্যাক’ সিনেমার প্রযোজক ফিরোজ নাদিয়াতওয়ালা জানিয়েছেন, গাড়িটির গতি ছিল ঘণ্টায় ৩৪০ কিলোমিটার। আব্রাহাম ৩০৪ কিলোমিটার গতিতে গাড়িটি চালাতে সক্ষম হন। তিনি বলেন, বিশ্বে এতো গতিসম্পন্ন গাড়ি খুব কমই আছে।

ফোর্স খ্যাত আব্রাহাম জানান, ‘আমি এমনিতেই সুপার বাইক চালাতে পছন্দ করি। তাই তো সিনেমাতেও গাড়ি চালানোকে আমি আমার শখের মধ্যে ফেলি’। তিনি আরও বলেন,  ‘এই সুপার কার চালানোর সময় আমার মনে হয়েছে, এটি সেকেন্ডে ০ থেকে ১০০ কিলোমিটার পর্যন্ত যেতে পারে’।

আব্রাহাম জানান, ‘আমি যে গতিতে গাড়ি চালঅই, তাতে অনেক জোতিষী আমাকে সতর্ক বার্তা দিলেও আমি সেগুলো বিশ্বাস করি না । কারণ আমি  জোতিষীর কথা নয় বিজ্ঞানের  কথা বিশ্বাস করি’।

সিনেমাটির পরিচালক আনিস বাজমি জানান,  ওয়েলকাম ব্যাক” ছবিতে জন আব্রাহামকে একটু অন্যভাবেই প্রবেশ করা হয়েছে। ছবিটি অনেকটা ব্যয়বহুল। তিনি জানান, ছবিতে এই অভিনেতাকে  উপস্থাপনের জন্য যে গানের আয়োজন করা হয়েছে তাতে খরচ পড়েছে প্রায় ৩ কোটি রুপি।
উল্লেখ্য  ২০০৭ সালের ‘ওয়েলকাম’  ছবির সিকুয়্যাল হল এই “ ওয়েলকাম ব্যাক”। এই ছবিতে আরো আছে শ্র“তি হাসান, নানা পাটেকর, অনিক কাপুর, পারেশ রাওয়াল। ছবিটি  চলতি বছরেই মুক্তি  পাবে বলে জানিয়েছে পরিচালক বাজমি।

এস রহমান/