আশুলিয়ায় গার্মেন্টস মালিককে হত্যা

0
90
Asulia

Asuliaগার্মেন্টস শিল্প হিসেবে খ্যাত আশুলিয়ায় ‘জুবায়ের ক্যাপ কোম্পানি’র মালিক মো. আজম (৩০) নামের এক গার্মেন্টস মালিককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার বিকেলে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার ‘ভাই ভাই সুপার মার্কেট’ এর তৃতীয় তলায় অবস্থিত জুবায়ের ক্যাপ কোম্পানিতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেল ৩টার দিকে ব্যবসায়ীক বিভিন্ন দ্বন্দ্বের জের ধরে কারখানাটির অন্য একজন অংশীদার গোলাম মোস্তফা ভাড়াটে সন্ত্রাসীদের নিয়ে কারখানার ভেতরে প্রবেশ করেন। এ সময় উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডার সৃষ্টির একপর্যায়ে সন্ত্রাসীরা আজম হোসেনকে জবাই করে হত্যার পর দ্রুত পালিয়ে যায়।

ঘটনার পরপরই কারখানার শ্রমিকরা ভয়ে কারখানা থেকে হুড়োহুড়ি করে পালিয়ে যায়। এ সময় তারা খুন খুন বলে চিৎকার করতে করতে বিভিন্ন দিকে ছুটতে থাকে। কিছুক্ষণের মধ্যেই খবরটি দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা এসে সেখানে ভিড় জমায়।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে।

সাভার সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ জানান, এলাকাবাসীর কাছ থেকে হত্যাকাণ্ডের খবর পেয়ে এলাকার জনপ্রতিনিধিদের সম্মুখে তালা ভেঙ্গে নিহতের মৃতদেহটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় এক শ্রমিককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।